মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

আজকের রাশিফল বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১

০৬:৫২ এএম, ডিসেম্বর ২, ২০২১

আজকের রাশিফল বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরের পরিস্থিতি খুব একটা উপযুক্ত হবে না। বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের ক্ষেত্র শুভপ্রদ।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) কোনও সম্পত্তির রক্ষণাবেক্ষণের দায়িত্ব থেকে বদনাম হতে পারে। সমুদ্রতীরে ভ্রমণ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় কোনও লোকের সঙ্গে বিবাদ।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। সুখ-দুঃখ মিশিয়ে সারা দিন কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির আশঙ্কা।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) আজ ভাল কোনও চিন্তা আপনাকে সারা দিন আচ্ছন্ন রাখবে। ভ্রাতৃবিরোধের যোগ দেখা যাচ্ছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয়ের সমাবেশ।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা আছে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। ব্যবসায় অর্থক্ষতি থেকে সাবধান।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন,ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো দুর্ঘটনার সম্ভাবনা।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) মূল্যবান কিছু কাজ করতে পারেন তবে বিব্রত হবেন না। অন্যদের হাস্যরস এবং গালমন্দের পাত্র হবেন না। নিজের আত্মবিশ্বাস বজায় রাখুন। আর্থিক চাপ বজায় থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) অনেক দিনের পড়ে থাকা কোনও অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। গুণী কোনও ব্যক্তির সঙ্গে ধর্ম আলোচনা। নতুন গৃহ নির্মাণ নিয়ে আলোচনা আজ একটু এগোতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) রক্তপাত থেকে সাবধান। ব্যবসায় বাড়তি কোনও লাভ আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থব্যয়। বাড়তি কোনও কথা অশান্তি বাড়াতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) দেহের কোনও অংশে ক্ষত সৃষ্টি হতে পারে। কিছু কেনাকাটার জন্য অর্থ খরচ। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। অতিরিক্ত খরচের জন্য ঋণ বৃদ্ধি। বাড়ির বাইরে যাওয়ার জন্য খরচ হতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) প্রেমের জট ছাড়বে।ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে। শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।