শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল বৃহস্পতিবার ২ সেপ্টেম্বর ২০২১

০৬:৫৩ এএম, সেপ্টেম্বর ২, ২০২১

আজকের রাশিফল বৃহস্পতিবার ২ সেপ্টেম্বর ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। সমাজে সম্মান বাড়বে। আজ বাড়িতে কোনও মাঙ্গলিক কাজ নিয়ে আলোচনা হতে পারে। চোখের সমস্যা বাড়তে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) সকালের দিকে শারীরিক সমস্যায় কাজের ক্ষতি হবে। আজ ব্যবসা বা মাঙ্গলিক কোনও কাজের শুভ যোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে মতবিরোধ হবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) কেরিয়ারে অগ্রগতি বিদ্যমান। আপনি নিজে অনেক কিছু জানেন। মানসিক এবং অযৌক্তিক মুখোমুখি হওয়ার সম্ভাবনা প্রবল, বিশেষ করে মঙ্গলবার এবং বুধবার।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) নিজের কোনও সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে বয়সে ছোট কারও উপকার করতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা আছে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) অংশীদারি ছাড়া নতুন কোনও ব্যাবসার পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) সামাজিক সম্মান বাড়বে। আজ সকালের দিকে কোনও স্বপ্নপূরণ হতে পারে। প্রেমে বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে যন্ত্রণা হবে। কাজের চাপে সংসারে সময় না দেওয়ায় বিবাদ হবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) ব্যবসায় কোনও ক্ষতি থেকে সাবধান থাকুন। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। আর্থিক দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণের সুযোগ।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া কোনো সুখবর দিয়ে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের শুভসূচনা হতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে। আর্থিক দিক দিয়ে দিনটি ভাল যাবে। সকলে মিলে দূরে ভ্রমণে আনন্দ পাবেন। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। দামি ভজনের জন্য খরচ হতে পারে। প্রিয় জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। দামি ভজনের জন্য খরচ হতে পারে। প্রিয় জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল।