আজকের রাশিফল শনিবার ২০ মার্চ ২০২১

আজকের রাশিফল শনিবার ২০ মার্চ ২০২১
আজকের রাশিফল শনিবার ২০ মার্চ ২০২১

কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : গুরুদেবের প্রতি ভক্তি বাড়বে। অযথা কোনও কাজে জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায় উন্নতির চেষ্টা। অর্থ ভাগ্য ভাল নয়। প্রেমের ব্যাপারে বড় অশান্তি হতে পারে।

বৃষ রাশি :নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে বাড়িতে আলোচনা। পুরনো ঋণ শোধ করা নিয়ে অশান্তি। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।

মিথুন রাশি : ভাই বা বোনের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদ হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজের সমস্যার সমাধান। প্রেমে নতুন মোড় আসতে পারে।

কর্কট: কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ হবে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ পাবেন।

সিংহ রাশি : আজ গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে।

কন্যা : বাড়তি কোনও খরচের জন্য আর্থিক চাপ। আজ বদনাম থেকে সাবধান থাকুন। তবে কাজের ব্যাপারে শুভ যোগ।

তুলা : শরীরের কোনও অংশের যন্ত্রণা বৃদ্ধি। কোনও কাজ করে আজ মানসিক শান্তি পেতে পারেন।শত্রুর জন্য কোনও ভাল কাজ আজ আটকে যাবার সম্ভাবনা।

বৃশ্চিক : অন্যায় আচরণ হবার আশঙ্কা। কোনও কিছু থেকে একটু বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা ।

ধনু : কাজের দিকে আজ একটু অনীহা আসতে পারে। সংসারে কোনও কাজের জন্য বিরক্তি। ব্যবসার দিকে ভাল কোনও সংবাদ।

মকর : ব্যবসার দিকে খুব ভাল ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত বাড়তে পারে। প্রিয়জনের কোনও কথার জন্য মনে কষ্ট বাড়তে পারে।

কুম্ভ : স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহ বাড়তে পারে। ধর্মীয় ব্যাপারে কোনও আলোচনা। অপর কোনও ব্যক্তির দ্বারা আপনার ভাল কাজ পণ্ড হতে পারে। সকালের দিকে প্রেম প্রণয়ের কারণে মনোবেদনা বৃদ্ধি।

মীন: নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল।সংসারে লোকের খারাপ আচার-ব্যবহারে মানসিক অবসাদ বাড়তে পারে।গুরুজনের কথা না শোনার জন্য সঙ্কটজনক মুহূর্ত আসতে পারে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.