বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মা লক্ষ্মীর কৃপায় কেমন কাটবে আজকের দিনটি জেনে নিন

০৬:৫৪ এএম, অক্টোবর ২০, ২০২১

মা লক্ষ্মীর কৃপায় কেমন কাটবে আজকের দিনটি জেনে নিন

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) ভুল কোনও সিদ্ধান্ত আপনার সুসময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলায় জিতে যাওয়ার সম্ভবনা। স্নায়ুর অসুখে ভোগান্তির যোগ।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) আজ সারা দিন শত্রুর সঙ্গে আপস করে চলুন, লাভবান হবেন। মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তি। শিশুদের পড়াশোনার জন্য শুভ সময়। ভ্রমণের আশা রাখতে পারেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। হাঁটাচলা খুব সাবধানে করতে হবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) বাড়তি ব্যবসা নিয়ে আলোচনা হবে। আইনি কোনও কাজ নিয়ে ঝামেলা বাধতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন। আলস্যের জন্য অশান্তি বাধতে পারে। অন্যের খরচে ভ্রমণের সুযোগ আসতে পারে। পেটের ব্যথায় ভোগান্তি। ব্যবসায় চাপ বৃদ্ধি।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাহিরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি। গুরুজনের সঙ্গে খারাপ ব্যবহারের জন্য মন খারাপ। ব্যবসার দিক থেকে ভাল খবর আসতে পারে। পেটের সমস্যা। পূজা-পাঠের জন্য অশান্তি বাড়তে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) আজ অন্যের জন্য ভাল কাজ করেও সুনাম পাবেন না। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। গান-বাজনার ক্ষেত্রে ভাল কোনও সুযোগ আসতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। আজ মনের ইচ্ছা পূর্ণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা হবে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেবি ভাবে থাকলেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ দুঃখ নিয়ে মিশ্র ভাবে কাটবে। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির সম্ভাবনা।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে বিশেষ ভাল সময় নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। বাড়িতে খরচ বাড়তে পারে।