শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আজকের রাশিফল সোমবার ২৬ জুলাই ২০২১

০৭:১৮ এএম, জুলাই ২৬, ২০২১

আজকের রাশিফল সোমবার ২৬ জুলাই ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) ব্যবসায় অশান্তি থেকে সাবধান থাকুন। অতিরিক্ত খরচ হতে পারে। প্রেমের জন্য বাড়িতে অশান্তি বাড়বে। অফিসে কাজের চাপ বাড়বে। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) পুরানো রোগ শরীরে পুষে না রেখে ডাক্তার দেখান। সেরে উঠবেন খুব তাড়াতাড়ি। আর্থিক দিক দিয়ে দিনটি ভালো যাবে। নতুন চাকরি পেতে পারেন চাকরিপ্রার্থীরা।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) প্রতিদিন যারা প্রাতঃভ্রমণ করেন বা যান তারা হটাৎ অসুস্থ হতে পারেন। সর্দি কাশী বুক ব্যাথা প্রভৃতি সমস্যা দেখা দিতে পারে। পড়াশোনায় একটু মন বসালে খুব ভালো ফল আশা করতে পারেন যা আপনি আগে করেন নি।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) মনে শান্তি থাকবে। আপনার দয়ালু স্বভাব সকলের কাছে আপনাকে প্রিয় করে তুলবে। প্রচুর অর্থও পাবেন। প্রতিবেশিরা আপনাদের পরিবারে অশান্তির চেষ্টা করতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) ইচ্ছাপূরণ হওয়ার জন্য মনে আনন্দ বৃদ্ধি। আভিনেতাদের জন্য খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। নতুন গৃহ নির্মাণের সুযোগ এলে হাতছাড়া না করাই ভাল।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) আজ মনের মতো আয় হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। আজ কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। মানুষের সেবার জন্য মনের শান্তি বাড়তে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) আজ সন্তানের উপর কোনও কারণে ক্ষোভ বাড়তে পারে। আজ একা কোথাও বেড়াতে যাওয়ার ইচ্ছে হতে পারে। সংসারে প্রচুর দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। ভাইবোনেরা আজ আপনার সঙ্গে ছলনা করতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) কর্মের জায়গায় অল্পতেই সন্তুষ্ট থাকুন। আজ বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি লাগতে পারে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আর্থিক দিকে থেকে বাধা কেটে যাবে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) হুড়মুড় করে কাজে নেমে পড়ুন। আপনাকে আটকাবার মতো কেউ নেই। ব্যবসায়ে সফলতা আনতে যে মানসিকতার প্রয়োজন তা আপনার মধ্যে আছে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) বাড়তি খরচ নিয়ে বাড়িতে বিবাদ। ব্যবসা ভাল গেলেও সকাল থেকে শরীরে ভাল থাকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি।