শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আজকের রাশিফল বুধবার ২৮ এপ্রিল ২০২১

০৭:০৫ এএম, এপ্রিল ২৮, ২০২১

আজকের রাশিফল বুধবার ২৮ এপ্রিল ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) বাবা-মায়ের সঙ্গে তর্ক বাধতে পারে। আঘাত থেকে সাবধান থাকুন। কোমরের যন্ত্রণা থেকে কাজের ক্ষতি। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। পড়াশোনায় সুবিধা মিলতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে। অর্থ চুরি থেকে সাবধান।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) কাজের জন্য ব্যস্ত থাকতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে বিবাদের আশঙ্কা। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাধতে পারে। জলপথে বিপদ আসতে পারে। কর্মস্থানে চাপ বাড়তে পারে। সকালের দিকে বন্ধুদের সঙ্গে বিবাদ বাধতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। সঞ্চয় কম হবে। আইনি কোনও কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয় হবে। ব্যবসায় উন্নতিতে বাধা আসবে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধু সঙ্গে গিয়ে মানসিক শান্তি।আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) আজ ব্যবসায় কোনও শুভ খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীরে ক্লান্তি। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। বাইরের কারও জন্য খরচ বাড়তে পারে।চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ ভাল।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।মামলার ব্যাপারে খরচ বাড়তে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কাজের জায়গায় সুনাম বাড়বে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধু সঙ্গে গিয়ে মানসিক শান্তি।আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) কোনও কারণে সংসারের কাজে অনিহা আসবে। ব্যবসায় ভাল ফল পাবেন না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা। বন্ধুর থেকে সাহায্য পাবেন। বিজ্ঞান বিষয়ক চিন্তাভাবনা।