শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আজকের রাশিফল সোমবার ২৯ নভেম্বর ২০২১

০৬:৫৬ এএম, নভেম্বর ২৯, ২০২১

আজকের রাশিফল সোমবার ২৯ নভেম্বর ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাইবোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। ঋণ গ্রহণের জন্য বিশেষ আলোচনা।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) উপার্জনের কোনও নতুন দিক খুলতে পারে। গুরুজনদের থেকে কিছু পরামর্শ নিতে হতে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু লাভ হতে পারে। ভুল সিদ্ধান্তে সংসারে অশান্তির যোগ। হাতে-পায়ে যন্ত্রণা বৃদ্ধি।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। বিলম্ব হলেও আপনার সুনাম হবে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। দুপুরের পরে আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসার ব্যাপারে মনে একটু শান্তি পাবেন আজ। বিবাহ সংক্রান্ত কোনও যোগাযোগ হতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) প্রেমে জটিলতা কেটে শুভ পরিবর্তনের ইঙ্গিত। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন। কৃষিকাজে সাফল্য আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। মিথ্যা অপবাদ জুটতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। কিছু খরচ বাড়তে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারে করচ বাড়তে পারে। গরিবদের সাহায্য করে আনন্দ পাবেন। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) সামাজিক কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার জন্য বিপদ আসতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। সন্তানের জন্য সুনাম পেয়ে মানসিক আনন্দ পাবেন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) অতিরিক্ত অর্থ লাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি বজায় থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে। বাড়ির কাছে কোথাও ভ্রমণ হতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) আজ কোনও দুর্ঘটনার সাক্ষ্য আপনাকে দিতে হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে।