শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আজকের রাশিফল সোমবার ৩০ আগস্ট ২০২১

০৬:৫৪ এএম, আগস্ট ৩০, ২০২১

আজকের রাশিফল সোমবার ৩০ আগস্ট ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। পূজার জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পাবেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পিতার শরীরের জন্য চিন্তা বৃদ্ধি।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিক থেকে দিনটি ভাল যাবে। সকলে মিলে দূরে ভ্রমণ। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) বাড়িতে খুব প্রিয়জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) আজ চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। দীর্ঘ দিনের কোনও অসুখ থেকে মুক্তি। পরিবার নিয়ে ভ্রমণ। দুপুরের পরে কোনও ভাল কাজ ব্যর্থ হতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) পুরনো সম্পর্ক নতুন রূপ নিতে পারেন। বন্ধুদের সূত্রে সুযোগ আসতে পারে নানান বিষয়ে। পারিবারিক সম্পর্ক উন্নত হবে। কর্মে এগিয়ে নিয়ে যান নিজেকে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) নানা ধরনের শারীরিক অসুস্থতার আশঙ্কা। অনেক দিন পড়ে থাকা কোনও অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। সপরিবারে ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) পেটের সমস্যা বাড়তে পারে। আজ সন্তানের ব্যবহারে আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। আজ শরীরে কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) সংসারের ব্যয় বাড়তে পারে। গরিব মানুষকে কিছু সাহায্য করায় মনে আনন্দ। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) কর্মরত মহিলাদের কর্মে উন্নতি দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবেন না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। বাড়তি কিছু খরচ হতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে কোনও যন্ত্রণা। কাজের চাপে সংসারে সমায় না দেওয়ার জন্য বিবাদ।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) অংশীদারী ছাড়া নতুন কোনও কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারওর থেকে ব্যবসায় উপকার পেতে পারেন।