বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল মঙ্গলবার ৩০ মার্চ ২০২১

০৭:১৪ এএম, মার্চ ৩০, ২০২১

আজকের রাশিফল মঙ্গলবার ৩০ মার্চ ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) আপনার তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। কোন কাছের আত্মীয় আরো বেশি মনোযোগ চাইলেও সহায়ক এবং যত্নশীল হবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) আপনার যোগব্যায়ামের সাহায্য নিন- যা আপনাকে শারীরিক মানসিক ও আধ্যাত্মিকভাবে সুস্থ থাকতে শেখাবে যাতে আপনার মেজাজের উন্নতি হয়। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) নার্ভাস হবেন না এবং আত্মবিশ্বাস হারাবেন না। এটা স্বাস্থ্যের জন্যও যেমন ব্যবসার মূলধন হিসেবেও তেমন জরুরী। ফাটকায় লাভ আনবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) মায়ের অসুস্থতার জন্য খরচ হতে পারে।আজ সারা দিন ব্যবসা ভাল চলবে কিন্তু সঞ্চয় কম হবে। কারও কোনও জিনিসের দায়িত্ব নিয়ে বিবাদের আশঙ্কা। সম্পত্তি কেনাবেচার শুভ সময়।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমন হতে পারে। কিছু কেনাবেচা করার জন্য দিনটি শুভ। কমবয়সীদের কথা শুনলে বিপদে পড়তে পারেন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে।সপ্তাহের প্রথম দিকে বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে পুরো সত্যিটি বলবেন না-আপনার অন্যদেরকে রাজী করানোর ক্ষমতা আগত সমস্যা সমাধানে আপনাকে সাহায্য করবে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে যেতে পারে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে চিকিৎসার খরচ বৃদ্ধি।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। পরিবারে কোন মহিলা সদস্যের স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) আনন্দ উপভোগ করবেন। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন।