আজকের রাশিফল বৃহস্পতিবার ৫ ডিসেম্বর ২০১৯

মেষ: এই সময়ে আপনার চাকরির জায়গায় উন্নতির সুযোগ আসতে পারে। কিন্তু বাইরের কোনও লোকের জন্য আজ আপনার খরচও বৃদ্ধির সম্ভবনা আছে।

বৃষ : অযথা কোনো ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। তবে ভ্রমণের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ কোনও ক্ষতি হতে পারে। আজ আপনার কাজের চেষ্টা বিফলে যাবে।

মিথুন: অহঙ্কার এই সময় যত কম করবেন ততই লাভ। মাথার ব্যাধি বাড়বে। কাজের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। ব্যবসার জন্য অত্যন্ত শুভ যোগাযোগ আসছে।

কর্কট : গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবে। আইনি কাজের জন্য ঝামেলার আশঙ্কা বেশি।

সিংহ : জলপথে ভ্রমণ না করাই আপনার জন্য ভাল। এই সময় আপনার কর্মপরিবেশ যথেষ্ট অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতার স্বাস্থ্য এখন ভালোই যাবে।

কন্যা : জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন, আপনার ক্ষতি করতে পারে। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি পেতে পারেন।কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকার সম্ভাবনা।

তুলা : সন্তান সাফল্য লাগে করায় আপনার আনন্দ বাড়বে। রোমান্স ও বিনোদন এখন শুভ হবে। পুরানো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ভালো ব্যবহারের সাহায্যে কাজ আদায় করা সহজ হবে।

বৃশ্চিক : মানসিক চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সাথে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। দেখবেন সমস্যার সমাধান সহজেই খুঁজে পাবেন।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফল হবেন। কারো ভালোবাসায় নিজেকে অর্পণ করবেন। সন্তানের সফলতায় পিতা মাতার আনন্দ বাড়বে। ফলে গর্ববোধ বাড়বে।

মকর: মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি বেশ ভালো । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে পারেন।

কুম্ভ : আপনার কাজের প্রসংশা আত্মীয় স্বজন সকলের মুখে মুখে হবে। প্রতিবেশীর দুঃসময়ে তার পাশে থাকা আপনার এক মহান কাজের দৃষ্টান্ত হয়ে থাকবে।

মীন: সকলকে সম্মান দিয়ে চললে আপনাকে সবাই অবশ্যই ভালো চোখে দেখবে। প্রয়োজনে রাজনৈতিক ক্ষমতায় আপনাকে বসাতে পারে। ব্যবসায়ীদের রপ্তানী দ্রব্য নষ্ট হতে পারে, বেশ কিছু ক্ষয়ক্ষতির স্বীকার হতে হবে।

আরও পড়ুনঃ  একসঙ্গে ১০ টি পরমাণু বোমা সংরক্ষণে সক্ষম বিশ্বের সবচেয়ে শক্তিশালী মিসাইল এখন চিনের কাছে

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.