বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

আজকের রাশিফল সোমবার ৬ ডিসেম্বর ২০২১

০৬:৫৩ এএম, ডিসেম্বর ৬, ২০২১

আজকের রাশিফল সোমবার ৬ ডিসেম্বর ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ। অন্য কোনও ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। অপ্রিয় সত্যি কথা বলায় কর্মক্ষেত্রে অশান্তি।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। রক্তপাত থেকে সাবধান।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে বিষণ্ণতা আসবে। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) প্রিয়জনের কোনও কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি । ভুল কথার জন্য বিবাদ।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) সংসারে সুখ ফিরতে বিলম্ব। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) অসৎ কাজের জন্য মানসিক কষ্ট পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় পরিবর্তন দেখতে পাবেন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাড়তি কথায় বিবাদ বৃদ্ধি।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। শিক্ষকদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) মূল্যবান কিছু কাজ করতে পারেন তবে বিব্রত হবেন না। অন্যদের হাস্যরস এবং গালমন্দের পাত্র হবেন না। নিজের আত্মবিশ্বাস বজায় রাখুন। আর্থিক চাপ বজায় থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আজ সারা দিন হিসেব করে থাকলেও বাজে খরচ থেকে রক্ষা পাবেন না। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেবি ভাবে চললেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। প্রতিবেশীর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) আজ কোনও বিষয়ে জেদ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাছে। উচ্চশিক্ষার দিকে বিশেষ ভাল সময় নয়। পিতার শারীরিক অবস্থার অবনতি।