বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

আজকের রাশিফল শনিবার ৬ মার্চ ২০২১

০৭:০৫ এএম, মার্চ ৬, ২০২১

আজকের রাশিফল শনিবার ৬ মার্চ ২০২১

কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : আজ ব্যবসায় লাভ খুব একটা থাকবে না। অপচয় হওয়ার আশঙ্কা আছে। ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে।

বৃষ রাশি :বাজে চিন্তাগুলো একটু দূর করুন আজ। চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল। সন্তানদের কোনও কিছু নিয়ে মনে উদ্বিগ্নতা থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি করে চলতে হবে।

মিথুন রাশি : সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। আজ আধ্যাত্মিক কোনও কাজ করতে হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারেন।

কর্কট: আজ বিদেশে যাওয়া নিয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা। অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কোনও কাজ ভেস্তে যেতে পারে। উচ্চশিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন।

সিংহ : বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে।

কন্যা : যদি আপনি সাম্প্রতিককালে হতাশ বোধ করে থাকেন-তাহলে আপনার মনে রাখা উচিত যে আজ সঠিক কাজ এবং চিন্তা অত্যধিক সেই প্রয়োজনীয় অব্যাহতি দেবে।

তুলা : ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদের আশঙ্কা। স্ত্রীর শরীর নিয়ে খরচ বাড়বে। বাড়িতে কোনও অতিথিকে নিয়ে বিবাদের আশঙ্কা। বিয়ের আলোচনা না করাই ভাল হবে।

বৃশ্চিক : বাড়িতে আগুন থেকে সাবধান থাকুন। আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও কোনও লাভ হবে না। আপনার সঙ্গে আলোচনায় মানুষ শান্তি পাবে।

ধনু : আজ আপনি সহজেই শত্রুপক্ষকে চিনে নিতে সক্ষম হবেন।আজ সারাদিন আলস্যে কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে। বাড়ির পরিবেশ কিছুটা অনুকূল থাকবে।

মকর : অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনকে রসকষহীন করে তুলতে পারে।আজ আপনার বাবার পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হবে।

কুম্ভ : আজ সারা দিন কোনও ভয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।স্ত্রীর জন্য বিশেষ কোনও কাজের সুযোগ পাবেন।দুঃস্থ কারও পাশে দাঁড়াতে হতে পারে।

মীন: মানসিক কষ্ট বাড়তে পারে। ভাল কোনও জিনিস নষ্ট হওয়ার যোগ রয়েছে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ নিয়ে চিন্তা থাকবে।