শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আজকের রাশিফল মঙ্গলবার ৭ সেপ্টেম্বর ২০২১

১২:২১ এএম, সেপ্টেম্বর ৭, ২০২১

আজকের রাশিফল মঙ্গলবার ৭ সেপ্টেম্বর ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) নতুন কোনও কাজের যোগাযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা। আজ পরিবারে কারোর ব্যবহার আপনার খুব ভাল লাগবে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) অতিরিক্ত জেদ আজ বিপদ বাড়াতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে সহকর্মীর কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় পরিশ্রম একটু কম হতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) কর্মক্ষেত্রে কোনও মহিলার জন্য উন্নতি ঘটতে পারে। সাবধানে চলাফেরা করা দরকার, মাথায় আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি প্রেম বৃদ্ধি। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) আইনি কোনও কাজের জন্য ঝামেলা বাধতে পারে। কাজে ভুল হওয়ার যোগ রয়েছে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) আজ আপনার ব্যবহার কারও যন্ত্রণার কারণ হবে। ব্যবসায় ভাল ও নতুন কোনও কাজ শুরু হবে। অফিসে কোনও মহিলার সঙ্গে বিবাদের আশঙ্কা।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) আজ কোনও এক সময় অর্থক্ষতি হবার সম্ভাবনা। ব্যবসায় পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা করলেও ব্যবসায় কোনও সাফল্য পাবেন না।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) আজ আপনার রসিকতা অপরের ক্ষতি করতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) প্রতিবেশীর সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও অশান্তি কমতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) ভাগ্য উন্নতির উপায় খুঁজে পেতে পারেন। ফাটকা বা লটারিতে আয় বাড়তে পারে। ধর্ম সংক্রান্ত ব্যাপারে আগ্রহ বাড়বে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা করতে পারেন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) একটু চিন্তা বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর আসতে পারে। নিকট কোথাও ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব নিতে হতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) যন্ত্রণার উপশম হতে পারে। প্রেমে বিবাদ মিটে যাবে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে।