আজকের রাশিফল সোমবার ৯ ডিসেম্বর ২০১৯

মেষ: সামাজিক সঙ্গ আপনাক আরও সমৃদ্ধ করবে। টাকাপয়সা সংক্রান্ত সিদ্ধান্তগুলো নেওয়ার সময় এসে গেছে। আয় এবং ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন।

বৃষ : পেশাগত জীবনে সফলতা পাবেন। তবে পারিবারিক জীবনে খুব একটা ভালো যাবেনা । জীবনসঙ্গীর সাথে ঝগড়া হলেও তা মিটে যাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মিথুন: জীবনসাথীর সাথে যদি সত্যিকারের প্রেম আর স্নেহ থাকে তাহলে সবকিছুই সাধারণ থাকবে। এই বছর বৈবাহিক জীবন আনন্দময় থাকবে আর নিজের প্রিয় মানুষটির সাথে সুখেভরা সময় কাটাবেন।

কর্কট : গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবে। চেষ্টা করুন ভেবে চিন্তে বিনিয়োগের।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ঠিকাদারী কাজে কোনো বাধা বিপত্তির সম্ভাবনা। চাকরীজীবীরা এই সময় বাড়তি আয়ের আশা করতে পারেন।

কন্যা: কন্যার জাতক জাতিকার কর্মক্ষেত্রে নানা রকম বাধা বিপত্তি আসবে। পদস্ত কোনো কর্মকর্তার সাথে বড় বিরোধে জড়িয়ে পড়তে পারেন।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির ক্ষেত্রে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। উচ্চ শিক্ষার লক্ষে বিদেশ যাত্রার ক্ষেত্রে হতাশা নিরাশা দেখা দেবে।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। অবিবাহিতদের বিয়ে বা এনগেজমেন্ট এর কথাবার্তা হতে পারে।

ধনু : আজ স্বাস্হ্য ভালোই থাকবে। আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। তবে সবাই আপনার পক্ষে থাকবেন।

মকর: আজ আপনাদের গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। তবে বুঝে শুনে কাজ করলে অবশ্যই ভালো ফল পাবেন।

কুম্ভ: হটাৎ করে সকালের দিকে আজ রাগের মাত্রা বাড়তে পারে। আর প্রেমের কারণে বাড়িতে বিবাদ লেগেই থাকবে। তবে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। ব্যবসায় এখন ভাল ফল পাবেন না।

মীন : উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। একান্নবর্তী পরিবারে একটু অশান্তির সৃষ্টি হতে পারে। খেলাধূলায় বহু দূর এগোনোর সুযোগ আসতে চলেছে।

আরও পড়ুনঃ  কোলাঘাটে খাল থেকে উদ্ধার হল এক ব‍্যক্তির মৃতদেহ

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.