আজকের রাশিফল মঙ্গলবার ৯ ফেব্রুয়ারি ২০২১

আজকের রাশিফল মঙ্গলবার ৯ ফেব্রুয়ারি ২০২১
আজকের রাশিফল মঙ্গলবার ৯ ফেব্রুয়ারি ২০২১

কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : ব্যবসায় খরচের চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। কাজে ভুল হওয়ার সম্ভাবনা। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। আশাভঙ্গ হতে পারে।

বৃষ রাশি :প্রতিবেশীর জন্য অশান্তির আশঙ্কা। অনেক দিনের আশা পূরণ হওয়ায় আনন্দ। প্রেমে বাইরের কারও সঙ্গে অশান্তি। রক্তচাপ বৃদ্ধি নিয়ে চিন্তা। কর্মস্থনে উৎকণ্ঠা বাড়তে পারে।

মিথুন রাশি : কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসায় ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে। অফিসে চাপ বাড়তে পারে।

কর্কট: অস্বস্তি আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে কিন্তু আপনার কোনো বন্ধু এর থেকে বেরনোর জন্য আপনাকে অসম্ভব সাহায্য করবে। দুশ্চিন্তা কাটাতে ভালো গানবাজনা শুনুন।

সিংহ : কোন প্রতিবেশীর সাথে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারাবেন না কারণ এটি শুধু আগুনে ইন্ধন জোগাবে।

কন্যা : যেহেতু আপনার নিরন্তর উদ্যমের সাথে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হয়ে আপনার সাফল্য নিশ্চিত করবে তাই আপনার ধৈর্য্য বজায় রাখুন। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন।

তুলা রাশি: আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত।

বৃশ্চিক রাশি: আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন।

ধনু : আপনাদের ভাগ করে নেওয়া ভালো মূহুর্তগুলি মনে করিয়ে দিয়ে আপনাদের বন্ধুত্বকে সতেজ করে তোলার সময়। অংশীদারিত্বের সুযোগ ভালোই মনে হচ্ছে, কিন্তু সবকিছু কাগজ কলমে নথিভুক্ত করুন।

মকর : সময়ের সাথে চলা আপনার জন্য ভালো কিন্তু তার সাথে আপনার এটাও বোঝা দরকার যে ফাঁকা সময় টা আপনজনেদের সাথে কাটান।

কুম্ভ : আজ আপনার জন্য নিছকই আনন্দ এবং মজা-যেহেতু আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে নেমে পড়েছেন।

মীন: আপনার মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ অত্যন্ত আনন্দদায়ক হবে।

আরো পড়ুনঃ   আজকের রাশিফল মঙ্গলবার ২ মার্চ ২০২১