আজকের রাশিফল, কেমন কাটবে এই চার রাশির দিনটি একনজরে দেখে নিন।

আজকের রাশিফল, কেমন কাটবে এই চার রাশির দিনটি একনজরে দেখে নিন।
আজকের রাশিফল, কেমন কাটবে এই চার রাশির দিনটি একনজরে দেখে নিন।

আজকের রাশিফল(Ajker Rashifal) পুরাতন জ্যোতিষ শাস্ত্রের মতে এমন একটি ধরণ, যার মাধ্যমে প্রতিনিয়ত বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। অর্থাৎ আজকের রাশিফল(Ajker Rashifal) প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। তো চলুন দেখে নেওয়া যাক আপনার রাশিফল কি বলছে –

ধনু:পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ঠকাতে পারে। বাড়িতে পোষ্য কেনার যোগ আছে। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। কোনও জায়গা থেকে সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ। বিশ্বস্ত কেউ ঠকাবে, সতর্ক থাকুন।বাড়তি কিছু খরচ নিয়ে চিন্তা। বাবা-মায়ের জন্য দুঃখ হতে পারে।

মকর:সকালের দিকে শরীরের ব্যাপারে চিকিত্সকের সঙ্গে আলোচনা। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে।কোনও কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ। ভাগ্য উন্নতির কোনও উপায় খুঁজে পেতে পারেন আজ। ফাটকা ও লটারিতে আয় বাড়তে পারে। ধর্মের ব্যাপারে আগ্রহ বাড়বে। বাবার সঙ্গে ব্যবসার ব্যাপারে আলোচনা হতে পারে।

কুম্ভ:মাতৃস্থানীয় কারও সঙ্গে হতে পারে মতোবিরোধ। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল।প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে অশান্তি। আজ কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা। কারও উপকারে মানসিক শান্তি।

মীন:ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসবে।কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা হতে পারে। পথেঘাটে সাবধানে চলাফেরা করুন। আজ বন্ধুর জন্য সংসারে বা নিজের জীবনে কোনও সমস্যার সৃষ্টি হতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য নিজে বিপদে পড়তে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.