আজকের রাশিফল, কেমন কাটবে এই চার রাশির দিনটি একনজরে দেখে নিন।

আজকের রাশিফল কেমন কাটবে এই চার রাশির দিনটি একনজরে দেখে নিন।

ধনু:মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তি। শিশুদের পড়াশোনার জন্য সময়টা শুভ।আজ বেড়াতে গিয়ে বিপদ হতে পারে। কলা বিদ্যায় সাফল্য লাভের সঙ্কেত।অতিরিক্ত পরিশ্রমের খুব ভাল মূল্য পাবেন না। ব্যবসায় দারুন অর্থ প্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি।
মকর:যৌথ কাজে আর্থিক লেনদেনে গরমিল দেখা দিতে পারে। দূরের যাত্রায় মন ভালো রাখার চেষ্টা আপনার উপকারে আসবে।আইনি কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধূলায় নাম করার সুযোগ আছে। চিকিৎসার কাজে সারাদিন অস্থিরতা থাকবে। সন্তানের বায়না পূরণ হবে। আজ কোনও ভাল খবর পেতে পারেন।

কুম্ভ:অকারণে তর্কে জড়াতে পারেন। সকাল থেকে মনের উপর একটু চাপ ও চঞ্চল ভাব থাকতে পারে। ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসার থেকে দূরত্ব বাড়তে পারে।
মীন:সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য অধিক ব্যয় বাড়তে পারে। একটু বুদ্ধির ভুলের জন্য ব্যবসার দিকে ক্ষতি। বুদ্ধি বলে জয় আসবে। বাবার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের সমস্যা বাড়তে পারে।

আরও পড়ুনঃ  আজকের রাশিফল, কেমন যাবে এই চার রাশির দিন দেখেনিন একনজরে

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.