আজকের রাশিফল বৃহস্পতিবার ৩ অক্টোবর ২০১৯

2148

মেষ : পরিবারের সকলের অনুভূতি বোঝার চেষ্টা করুন, নিজের মেজাজ সামলান। আকস্মিক টাকাকড়ি পাওয়ার ফলে আপনার রসিদগুলির এবং বর্তমান খরচার খেয়াল রাখবেন।

বৃষ : নিজে কিনে ওষুধ খাবেন না কারণ এতে ওষুধ নির্ভরতা বাড়ে। আজ খুব একটা লাভদায়ক দিন নয় তাই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে খরচ সীমিত করুন।

মিথুন : স্বাস্হ্য ভালোই থাকবে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি আজ পুনরুদ্ধার করতে পারবেন। আপনার ক্রমাগত খুঁতখুঁতে স্বভাব আপনার সন্তানের ব্যাবহার খারাপ করতে পারে।

কর্কট : উচ্চ প্রোফাইলের মানুষের সঙ্গে দেখা করতে গিয়ে নার্ভাস হবেন না এবং আত্মবিশ্বাস হারাবেন না। এটা স্বাস্থ্যের জন্যও যেমন দরকার । জমি এবং আর্থিক লেনদেনের জন্য আজকের দিনটি ভালো ।

সিংহ : কোন বন্ধু বা পরিচিতের স্বার্থপর ব্যবহার আপনার মানসিক ক্ষতি করবে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করতে পারেন। অন্যদের মধ্যে আপনার অপ্রয়োজনীয় ত্রুটি খোঁজা নিয়ে আত্মীয়রা সমালোচনা করতে পারে।

কন্যা : অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরও বিশেষভাবে মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ হবে। আর্থিক লাভ-যা আজকের দিনে প্রত্যাশিত ছিল-তা হটাৎ বিলম্বিত হবে।

তুলা : আজ আপনি আপনার স্বাস্হ্য এবং চেহারা উন্নত করার যথেষ্ট সময় পাবেন। বিচক্ষণ বিনিয়োগের ফলের পরিশোধ আসবে। সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হবেন।

বৃশ্চিক : আজ আপনি পিছনের সারিতে বসে আরাম করুন- এবং শখে জড়িয়ে থাকুন এবং যে জিনিসে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন তাই করুন।

ধনু : আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। দীর্ঘ স্থায়ী সম্ভাবনাসহ বিনিয়োগ করা প্রয়োজন।

মকর : আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন, যেহেতু ক্ষীণ শরীর আপনার মনকেও দুর্বল করে দেয়। আপনার অবশ্যই নিজের প্রকৃত সম্ভাবনাকে উপলব্ধি করা দরকার, যেহেতু আপনি শক্তি নয় ইচ্ছা হারাচ্ছেন।

কুম্ভ : আপনওর দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। যা আপনাকে আর্থিকভাবে লাভ দেবে।

মীন : আপনি অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য সমস্যায় পড়বেন। আপনি আপনার অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন এবং আত্মভরিতা কমান ও আপনি সাঙ্কেতিক মন্তব্য বন্ধ করে একটি ভাল ব্যাবহার করুন।

আরও পড়ুনঃ  আজকের রাশিফল বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০১৯

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.