বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

"মা আমার জন্য ঠিক হ্যাপি বার্থডে গাইছেন"! জন্মদিনে মায়ের স্মৃতিতে আবেগপ্রবণ অক্ষয়

০২:২৮ পিএম, সেপ্টেম্বর ৯, ২০২১

আজ ৫৪ বছরে পা দিলেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। আর গতকালই না ফেরার দেশে পাড়ি দিয়েছেন যিনি অক্ষয় কুমারের মত স্টারকে জন্ম দিয়েছিলেন। পৃথিবীর আলো দেখিয়ে ছিলেন। কতটা কষ্টের পরিস্থিতি হয় যখন জন্মদিনে সেই মানুষটাই অনুপস্থিত যিনি জন্ম দিয়েছিলেন। গতকালই মাতৃহারা হন অভিনেতা। তাই আজ তার কোনও পোস্ট আশায় করেন নি ভক্তরা। তবে ভক্তদের সঙ্গে তার মনের কথা ভাগ করে নিলেন অক্ষয় কুমার।

[caption id="" align="aligncenter" width="1280"] "মা আমার জন্য ঠিক হ্যাপি বার্থডে গাইছেন"! জন্মদিনে মায়ের স্মৃতিতে আবেগপ্রবণ অক্ষয়[/caption]

সোশ্যাল মিডিয়ায় মা অরুণা ভাটিয়ার সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করে অক্ষয় লিখলেন " আমি জানি মা তুমি আমার জন্য হ্যাপি বার্থডে গান করছো। আপনাদের সকলের সমবেদনা এবং জন্মদিনের শুভেচ্ছার জন্য ধন্যবাদ। জীবন এগিয়ে যাবে। " প্রসঙ্গত এই সপ্তাহের প্রথম দিক থেকেই অসুস্থ ছিলেন অক্ষয় কুমারের মা। তিনি ভর্তি ছিলেন মুম্বইয়ের হিরানন্দানি হসপিটালের (Hiranandani Hospital) ইনটেনসিভ কেয়ার ইউনিটে। অবশেষে গতকাল জীবন যুদ্ধে হার মানলেন অরুণা ভাটিয়া।

https://twitter.com/akshaykumar/status/1435829881208590341

সূত্রের খবর সিনেমার শুটিং এর জন্য বিদেশে ছিলেন অক্ষয় কুমার। তবে মায়ের অসুস্থতার খবর শুনে ছুটে আসেন বাড়িতে। আর গতকালই শেষ দেখা মায়ের সঙ্গে। শেষকৃত্যের সময় গতকাল উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা। আবেগ কাতুর চোখে দেখা যায় অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না কে।