হিন্দুধর্মের আবেগে আঘাত! অবশেষে “লক্ষ্মী বম্ব”-র নাম নাম বদলাতে বাধ্য হলেন অক্ষয়

হিন্দুধর্মের আবেগে আঘাত! অবশেষে
হিন্দুধর্মের আবেগে আঘাত! অবশেষে "লক্ষ্মী বম্ব"-র নাম নাম বদলাতে বাধ্য হলেন অক্ষয়

দীপাবলিতে অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের পরবর্তী ছবি লক্ষ্মী বম্ব। কিছুদিন আগেই এই ছবির ট্রেলার আসে ইউটিউবে কিন্তু ইউটিউবে ডিজলাইক এর বটন বন্ধ করে দিয়েছেন তারা। কিসের এত ভয়? সড়ক ২ এ যেমন ডিজলাইক এর ঝড় উঠেছিল তার জন্যই কি এই সিদ্ধান্ত নিলেন অক্ষয়?

আবার নেট জনতার একাংশ লক্ষ্মী বম্ব বয়কটের ডাক দিয়েছেন। আসলে সুশান্ত মৃত্যুর ঘা এখনো শোকায়নি। আজও সকলে লড়াই করে যাচ্ছে সুশান্তের জন্য। আর অক্ষয় কুমারের ছবি বয়কটের প্রধান কারণ হল অক্ষয় প্রথম দিন থেকে সুশান্তের ব্যাপারে অথবা বলিউডে মাদক যোগের ব্যাপারে কোনো মুখ খোলেননি। কিন্তু কিছুদিন আগেই বলিউড এবং মাদক যোগ এবং সুশান্তের মৃত্যু নিয়ে একটি ভিডিও আপলোড করেন।

তার নেট জনতার একাংশ মনে করছেন সামনে তার সিনেমা আসছে তাই প্রচারের জন্য এই ভিডিও আপলোড করেছেন। তার মধ্যে সিনেমার নামে লক্ষ্মী বম্ব রাখায় বিপাকে পড়েছেন অক্ষয়। দর্শকদের একাংশ মনে করছেন লক্ষ্মী দেবী তার সাথে বম্ব কথাটি যোগ করলে হিন্দু ধর্মের অপমান করা হয়। তাই এই সিনেমা বয়কটের ডাক দেন সকলে।

অবশেষে সকলের দাবি মানতে বাধ্য হলেন অক্ষয় কুমার। সিনেমার নাম বদলে ফেলার সিদ্ধান্ত নিলেন অক্ষয় কুমার। দর্শকদের একাংশ মনে করছেন হিন্দু ধর্মের আবেগে আঘাত করছে এই নাম। তাই সিনেমার নাম “লক্ষ্মী বম্ব” বদলে শুধু “লক্ষ্মী” রাখলেন অক্ষয় কুমার। আগামী ১২ ই নভেম্বর অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের “লক্ষ্মী”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.