বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

‘তাড়াতাড়িতে উল্টো ব্লাউজ পরেছে”! পোশাক নিয়ে নেটদুনিয়ায় ট্রোলড আলিয়া

০৫:১৯ পিএম, নভেম্বর ২২, ২০২১

‘তাড়াতাড়িতে উল্টো ব্লাউজ পরেছে”! পোশাক নিয়ে নেটদুনিয়ায় ট্রোলড আলিয়া

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আদিত্য শীল এবং অনুষ্কা রাজনের বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে গিয়ে রীতিমত সকলের নজর কাড়েন আলিয়া ভাট। এমনিতেই স্টাইল এবং ফ্যাশন নিয়ে বরাবর লাইম লাইটে থাকেন অভিনেত্রী। তবে এই বারের পোশাকটি ঠিক মনে ধরল না বেশ কিছু ভক্তের। তাই কটূক্তির সম্মুখীন হলেন অভিনেত্রী। এদিন ল্যাহেঙ্গা চোলিতে নিজেকে সাজান অভিনেত্রী। এছাড়াও কানে বড় দুল এবং কপালে ছোট্ট একটি টিপ। ব্যাস তাতেই বাজিমাত অভিনেত্রীর।

কিন্তু পোশাকের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হল অভিনেত্রীকে। আসলে সবই ঠিক ছিল কিন্তু ড্রেসের আপার ফিট নিয়ে অনেকেই বললেন বহু কথা। ব্লাউজের নেক লাইন নিয়ে অনেকেই অপছন্দ করলেন ড্রেসটি। একজন কমেন্ট করেন তাড়াতাড়িতে উল্টো করে ব্লাউজ পরে নিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি এই ধরনের ডিজাইন খুব একটা পছন্দও করেন নি ভক্তরা। তবে আলিয়া চলে নিজের ছন্দে। এদিন অনুষ্ঠানে গিয়ে বেশ নেচে মাতলেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/CWgbacWKn18/

প্রসঙ্গত বন্ধুর বিয়েতে জেতেই তাঁর দিকেও প্রশ্ন আসে তিনি কবে বিয়ে করতে চলেছেন। কারণ বলিউডের এখন সবচেয়ে চর্চিত লাভ বার্ডস রনবির কাপুর এবং আলিয়া। শোনা জাচ্ছিল আগামী বছরের এপ্রিল মাসেই চার হাত এক করতে চলেছেন দুজনে। কারণ তাঁদের কাপুর পরিবার অনেক বড়। তাই পরিবারের সকলকে আমন্ত্রন করতে সময় লাগবে অনেক।