নৃশংস ঘটনা! পণ না পেয়ে গৃহবধূকে অ্যাসিড ও কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

নৃশংস ঘটনা! পণ না পেয়ে গৃহবধূকে অ্যাসিড ও কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে
নৃশংস ঘটনা! পণ না পেয়ে গৃহবধূকে অ্যাসিড ও কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদনঃ মালদাঃ বাপের বাড়ি থেকে পণ না নিয়ে আসায় এক গৃহবধূকে হাত-পা বেঁধে অ্যাসিড দিয়ে পুড়িয়ে তারপর কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কালিয়াচক থানার জালুয়াবাধাল এলাকায়। জানা গেছে গত ৬ বছর আগে বিয়ে হয় শিউলি বিবি (২৩) এবং পেশায় শ্রমিক সাইফ উদ্দিনের। তাদের দুটি সন্তান রয়েছে।

প্রসঙ্গত গত দুই দিন আগে পণ না নিয়ে আসায় স্বামী-স্ত্রীর মধ্যে বচসা শুরু হয় বলে জানা গেছে। এই ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূর হাত পা বেঁধে অ্যাসিড দিয়ে পোড়ানোর পর কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ ওঠে স্বামী সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এরপরই আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে ভর্তি করা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল।

তবে দুই দিন চিকিৎসা চলার পর শুক্রবার সকালে মৃত্যু হয় এই গৃহবধূর। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। মৃত গৃহবধূর দাদা পিন্টু সেখ জানান, স্বামী সহ শ্বশুরবাড়ির মোট ৪ জনের বিরুদ্ধে কলিয়াচক থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁরা। দোষীদের কঠোর শাস্তির দাবি তোলেন মৃতার বাপের বাড়ির লোকজন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.