আজ মমতার গড়ে অমিত শাহ! প্রচার সারবেন বাড়ি বাড়ি

আজ মমতার গড়ে অমিত শাহ! প্রচার সারবেন বাড়ি বাড়ি
আজ মমতার গড়ে অমিত শাহ! প্রচার সারবেন বাড়ি বাড়ি

আজ শুক্রবার মমতার গড় ভবানিপুরে প্রচারে আসছেন অমিত শাহ। এদিন ভবানিপুরে এসে বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। অন্যদিকে এদিন রাজ্যে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি জেপি নাড্ডাও আসবেন রাজ্যে।

মুখ্যমন্ত্রী প্রথমে নন্দিগ্রাম থেকে নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা করলেও জানিয়েছিলেন তিনি ভবানীপুর থেকেও লড়বেন। কিন্তু পরে সেখানে তিনি শোভনদেব চট্টোপাধ্যায়কে দাঁড় করান।এত দিন মমতা নিজের গড় ভবানীপুর থেকেই দাঁড়িয়ে এসেছেন। সেখানে ফলও করেছেন ভাল। তবে লোকসভার নির্বাচনে হিসেবটা একটু ঘুরে গিয়েছিল। সেখানে বিজেপির পায়ের নিচের মাটি শক্ত হয়েছিল। তাই এবার সেই রেশ ধরে রাখতে চাইছে গেরুয়া শিবির।

এদিন প্রথমে, শহরের এক নামজাদা হোটেলে সাংবাদিক সম্মেলন করবেন অমিত শাহ।তারপর সেখান থেকে দুপুর ১.৩৫ নাগাদ ভবানীপুরের বেলতলা বস্তিতে গিয়ে প্রচার সারবেন তিনি। এরপর ২টো নাগাদ স্থানীয় এক ব্যাক্তির বাড়িতে সারবেন মধ্যাহ্ন ভোজন। এরপরে ৪টে নাগাদ মেঘনা মোর থেকে শ্যামপুর চৌরঙ্গী পর্যন্ত পথসভা রয়েছে তাঁর।

অন্যদিকে এদিন পূর্ব বর্ধমানের জামালপুর, মেমারি এবং বর্ধমান উত্তর ও দক্ষিণে তিনটি জনসভা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.