মার্চেই ফের কলকাতায় শাহ! রোড-শো খোদ মুখ্যমন্ত্রীর এলাকায়

মার্চেই ফের কলকাতায় শাহ! রোড-শো খোদ মুখ্যমন্ত্রীর এলাকায়
মার্চেই ফের কলকাতায় শাহ! রোড-শো খোদ মুখ্যমন্ত্রীর এলাকায় / ছবি সৌজন্যে- Screengrab from Facebook Video Posted By @amitshahofficial

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ ভোটের আগে মার্চ মাসে ফের একবার বাংলায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবার তাঁর রোড-শো রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এলাকায়। সূত্রের খবর তেমনটাই।

উল্লেখ্য, গতকালই পশ্চিমবঙ্গ-সহ পাঁচ রাজ্যের বিধানসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়েছে। একুশের বিধানসভা নির্বাচন বাংলায় ৮ দফায় হবে। এদিকে বাংলায় ৮ দফা ভোটগ্রহণ নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ক্ষোভ প্রকাশ করেছেন এ প্রসঙ্গে। তাঁর প্রশ্ন, বাংলায় কেন ৮ দফায় ভোট হবে? কাকে সুবিধা করে দেওয়ার জন্য এই ৮ দফায় ভোট? তিনি এও প্রশ্ন তোলেন যে, এগুলি কী নরেন্দ্র মোদী এবং অমিত শাহের কথায় হয়েছে?

৮ দফায় নির্বাচন প্রসঙ্গে কমিশনের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলতে গিয়ে, যার দিকে অভিযোগের আঙুল তুলেছেন মুখ্যমন্ত্রী বারবার, সেই অমিত শাহ ঠিক ভোটের আগেই আরও একবার বাংলায় আসবেন। মার্চের শুরুতেই ফের একবার কলকাতায় আসবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সূত্রের খবর, এবার অমিত শাহের কর্মসূচি থাকবে মূলত কলকাতা শহরেই। ৩ মার্চ দক্ষিণ কলকাতার রাসবিহারী মোড় থেকে রবীন্দ্রসদন পর্যন্ত স্বরাষ্ট্রমন্ত্রীর রোড-শো রয়েছে। এই রোড শো-এর যাত্রাপথ স্বল্প হলেও, উল্লেখ্য, যে এলাকার উপর দিয়ে এই রোড-শো হবে, সেই এলাকার একটি বড় অংশই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিধানসভা কেন্দ্র ভবানীপুর এলাকার মধ্যে পড়ে। ৩ মার্চই শুধু নয়, তার আগের দিন অর্থাৎ ২ মার্চও একটি রোড শো হবে, তবে, সেটি উত্তর কলকাতায়।

অন্যদিকে স্বরাষ্ট্রমন্ত্রী কলকাতায় থাকাকালীনই আবার মালদহে জনসভা করবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সেখানেও উপস্থিত থাকতে পারেন বলে খবর।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.