নন্দীগ্রামে শেষবেলার প্রচারে, বাংলায় নারী নিরাপত্তা নিয়ে ফের সরব হলেন অমিত শাহ

নন্দীগ্রামে শেষবেলার প্রচারে, বাংলায় নারী নিরাপত্তা নিয়ে ফের সরব হলেন অমিত শাহ
নন্দীগ্রামে শেষবেলার প্রচারে, বাংলায় নারী নিরাপত্তা নিয়ে ফের সরব হলেন অমিত শাহ / ছবি সৌজন্যে- Screengrab from Facebook Video Posted By @amitshahofficial

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাংলায় এবারের বিধানসভার সভার নির্বাচন ৮ দফায় অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যেই প্রথম দফার ভোট সম্পন্ন হয়েছে। প্রথম দফায় ভোট শুরু হয়েছে জঙ্গলমহল দিয়েই।

রাজ্যে দ্বিতীয় দফার ভোট রয়েছে ১ এপ্রিল। এই দ্বিতীয় দফায় রাজ্যের হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রামে ভোট রয়েছে। এই পর্বের জন্য নির্বাচনী প্রচারের শেষলগ্নে, বিজেপির হয়ে প্রচারে রাজ্যে আজ আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা কেন্দ্রীয় বিজেপি নেতা অমিত শাহ। আজ নির্বাচনী প্রচারের শুরু হয় নন্দীগ্রাম কেন্দ্র থেকে। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর সমর্থনে, রোড শো করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এই আসনে আসল লড়াই হবে শুভেন্দু অধিকারীর তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই প্রথম নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লড়াই করবেন একদা তাঁরই ঘনিষ্ঠ তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং তৃণমূলের দাপুটে নেতা শুভেন্দু অধিকারী।

উল্লেখ্য, নন্দীগ্রামে শেষ বেলার নির্বাচনী প্রচারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মুখে উঠে এল নিমতা প্রসঙ্গ। আজ নন্দীগ্রামে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর রোড শো করেন অমিত শাহ। সেখান থেকেই তিনি বিজেপি কর্মীর গোপাল মজুমদারের মায়ের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে জবাবদিহি দাবি করেন।

তার পাশাপাশি, বিজেপি কর্মীর স্ত্রী-র ধর্ষণের প্রসঙ্গও ফের তুলে ধরেন অমিত শাহ। বলেন, ‘মমতা দিদির এলাকার ১ কিলোমিটারের মধ্যেই এমন ঘটনা কীভাবে ঘটল।’ এদিনের প্রচারে এই ঘটনাকে সামনে এনে রাজ্যের নারী নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

এদিন নন্দীগ্রাম ছাড়াও পশ্চিম মেদিনীপুরের ডেবরা ও পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া পশ্চিম কেন্দ্রেও রোড শো করেন শাহ। এছাড়া অমিত শাহ দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ডহারবারে নির্বাচনী জনসভাও করেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.