নন্দীগ্রামের রোড শো- এ ঝড় তুললেন আমিত শাহ! জিতবে শুভেন্দুই দাবি শাহের

নন্দীগ্রামের রোড শো- এ ঝড় তুললেন আমিত শাহ! জিতবে শুভেন্দুই দাবি শাহের
নন্দীগ্রামের রোড শো- এ ঝড় তুললেন আমিত শাহ! জিতবে শুভেন্দুই দাবি শাহের

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়েছে নির্বাচন যুদ্ধ। প্রথম দফায় পাঁচ জেলায় ভোট প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। বাকি হয়েছে আরও সাত দফা নির্বাচন। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে অনেক আগে থেকেই আসরে নেমে পড়েছে। আর ইতিমধ্যেই বেশ কয়েকদফায় প্রকাশিত হয়েছে বিজেপির প্রার্থী তালিকা। বর্তমানে নজর দ্বিতীয় দফার ভোট। আগামি ১ লা এপ্রিল দ্বিতীয় দফার ভোট হতে চলেছে। আর তাই শেষ মুহূর্তের প্রচার তুঙ্গে। আর এরই মাঝে রাজ্যে আবারও উপস্থিত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আজ নন্দীগ্রামে রোড শো করেন তিনি।

প্রসঙ্গত দ্বিতীয় দফায় ১ লা এপ্রিল নন্দীগ্রামে নির্বাচন। আসন্ন নির্বাচনে নন্দীগ্রাম গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে বলেই মনে করা হচ্ছে। দ্বিতীয় দফা ভোটের আগে নন্দীগ্রামে প্রচার তুঙ্গে। আজ নন্দীগ্রামে উপস্থিত অমিত শাহ। তাঁকে স্বাগত জানান বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। অন্যদিকে আজ মুখ্যমন্ত্রীরও সভা রয়েছে নন্দীগ্রামে। দ্বিতীয় দফা নির্বাচনের আগে রাজ্য-রাজনীতি বেশ সরগরম হয়ে উঠেছে বললেই চলে।

উল্লেখ্য আজ প্রথমে নন্দীগ্রামে রোড শো করেন অমিত শাহ। তারপর শিব মন্দিরে পুজো দিয়ে রেয়াপাড়ায় সাংবাদিক বৈঠকে যোগ দেন অমিত শাহ। সাংবাদিক বৈঠকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, নন্দীগ্রামের মানুষের রোড শো- তে অনন্য উৎসাহ রয়েছে। এছাড়া তিনি দাবী করেন, নন্দীগ্রামে জিতবে শুভেন্দুই! নন্দীগ্রামের পর তিনি বিজেপি প্রার্থী ভারতী ঘোষের সমর্থনে পশ্চিম মেদিনীপুরের ডেবরায় রোড শো- তে যোগ দেন। এছাড়া পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া পশ্চিম কেন্দ্রে রোড শো করার কথা রয়েছে অমিত শাহের। আর তারপর দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ডহারবারে জনসভা করবেন তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.