মঙ্গলবার রাজ্যবাসীর উদ্দেশ্যে অনলাইন বক্তব্য রাখবেন অমিত শাহ, পাখির চোখ একুশের নির্বাচন

Image Source: Google

বিশেষ প্রতিবেদনঃ কলকাতাঃ এবার বাংলায় ক্ষমতা দখলে উদ্যোগী হয়েছে গেরুয়া শিবির। গতকাল রবিবার বিহারের জনগনের উদ্দেশ্যে বক্তব্য রেখেছিলেন অমিত শাহ। এরপর আগামীকাল মঙ্গলবার পশ্চিমবঙ্গের জনগনের উদ্দেশ্যে ভাষণ দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এমনটাই জানিয়েছেন তিনি।

তবে করোনা আবহে আনলক শুরু হলেও জনসমাগমে নিষেধাজ্ঞা রয়েছে। তাই ভার্চুয়াল জনসভাকেই বেছে নিয়েছেন অমিত শাহ। মঙ্গলবার অনলাইনে রাজ্যবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখবেন স্বরাষ্ট্রমন্ত্রী। তাঁর বক্তব্যে তৃণমূলের ৯ বছরের রাজ্যত্বের ৯টি ব্যর্থতা তুলে ধরবেন তিনি। সেই ব্যর্থতাগুলি কী কী হবে, তা ঠিক করেছেন রাজ্য বিজেপি নেতৃত্বই।

পাশাপাশি দ্বিতীয় মোদি সরকারের সাফল্যগুলি রাজ্যের জনগনের সম্মুখে তুলে ধরবেন অমিত শাহ। এবিষয়ে রাজ্য বিজেপি’র সহ সভাপতি রাজু ব্যানার্জী জানান, রাজ্যের মোট ৮৮টি বুথের মধ্যে ৬৫টি বুথে অমিত শাহের ভাষণ জনগনকে শোনানোর ব্যবস্থা করা হবে। প্রতিটি বুথে একটি করে মোবাইলের মাধ্যমে অন্তত ১০জনকে অমিতের বক্তব্য শোনানোর ব্যবস্থা করা হবে। অন্যদিকে আমফানের প্রভাবে বেশ কিছু স্থানে এখনও ইন্টারনেট পরিষেবা অচল। সেই সমস্ত স্থানে ভিডিও দেখানো সম্ভব না হলেও বক্তব্য শোনানোর ব্যবস্থা করা হবে।

আরও পড়ুনঃ  একাধিক সরকারি সংস্থা বেসরকারিকরণের বিরুদ্ধে নদীয়ায় প্রতিবাদ বিক্ষোভ বাম শ্রমিক সংগঠনের

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.