“একসময় আমি ওর হাত ধরে পথ দেখাতাম, এখন ও আমার হাত ধরে নেতৃত্ব দেয়” অভিষেকের জন্মদিনে আবেগঘন পোস্ট বিগ বির

"একসময় আমি ওর হাত ধরে পথ দেখাতাম, এখন ও আমার হাত ধরে নেতৃত্ব দেয়" অভিষেকের জন্মদিনে আবেগঘন পোস্ট বিগ বির/ image source: Amitabh bachchan official intagram profile

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ৪৫শে পা দিলেন জুনিয়র বচ্চন। অভিনেতার জন্মদিনে তোলপাড় নেট দুনিয়ায়। জন্মদিন উপলক্ষে ছেলের জন্য আবেগঘন বার্তা দিয়ে একটি পোস্ট করলেন বিগ বি। সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন দুটি মূল্যবান মুহূর্তের ছবি। ছেলেকে নিয়ে বরাবরই গর্ব প্রকাশ করেন অমিতাভ বচ্চন। তাই জন্মদিনেও তার অন্যথা হয়নি। সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করলেন বিগ বি।

একটি ছবিতে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন ছোট্ট অভিষেকের হাত ধরে আছেন এবং আর একটি ছবি বর্তমানের যেখানে দেখা যাচ্ছে অভিষেক বচ্চন বিগ বির হাত ধরে আছেন। এই দুটি ছবি পোস্ট করে বিগ বি লেখেন ” একসময় আমি ওর হাত ধরে পথ দেখাতাম, এখন ও আমার হাত ধরে নেতৃত্ব দেয়।” আপলোড হতেই অভিষেক বচ্চনের জন্য প্রচুর শুভেচ্ছার বার্তা নেটদুনিয়ায়। এছাড়াও বলিউড অভিনেতা অজয় দেবগন অভিষেক বচ্চনকে জন্মদিনের শুভেচ্ছা জানায় টুইটারে।

প্রসঙ্গত ২০২০ সাল বেশ খারাপ গেছে বচ্চন পরিবারে। করোনার প্রকোপ পড়েছে বচ্চন বাড়ির অন্দর মহলেও। আক্রান্ত হন বিগ বি, অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই। যদিও বর্তমানে সুস্থ হয়ে কাজে ফিরেছেন পরিবারের সকলেই।

আরো পড়ুনঃ   সিঁথি ভর্তি সিঁদুর, লাল চুড়িদার! বিয়ের পর স্নিগ্ধ লুকে ধরা দিলেন মিমি