“কলেজ ও কলকাতার কথা মনে পড়ে গেল” কৃতির সঙ্গে সুন্দর মুহূর্ত শেয়ার করে লিখলেন বিগ বি

"কলেজ ও কলকাতার কথা মনে পড়ে গেল" কৃতির সঙ্গে সুন্দর মুহূর্ত শেয়ার করে লিখলেন বিগ বি

বর্তমানে হিট রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম কৌন বানেগা ক্রোড়পতি ১৩। প্রতি বছরের ন্যায় এই বছরেও এই শো এর সঞ্চালনায় রয়েছেন বিগ বি। এই শো এর মাধ্যমে বিগ বির ব্যাক্তিগত জীবনের নানা অজানা কথা উঠে আসে। শুধু বিগ বি নয় এই শো এর একটা দিন থাকে সেলেব দের জন্য। সেদিন এই শো তে অংশ গ্রহণ করেন বিভিন্ন বলিউড সেলেবরা। তারা এসে নিজেদের জীবনের নানান কথা শেয়ার করেন ভক্তদের সঙ্গে।

সম্প্রতি এই শো তে নিজের আগামী সিনেমার প্রচারে আসেন কৃতি শ্যানন। তার পরবর্তী ছবি হাম দো হামারে দো খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে। ছবিতে রয়েছেন রাজকুমার রাও এবং পরেশ রাওয়াল এর মতন অভিজ্ঞ অভিনেতা। বাবা মা কে দত্তক নেওয়ার গল্প নিয়েই তৈরি এই ছবি। তবে শো তে এসে কৃতি বিগ বি কে নিয়ে গেলেন এক অন্য জগতে। পুরনো কিছু স্মৃতি মনে করিয়ে দিলেন অভিনেত্রী। শো তে গিয়ে বিগ বির সঙ্গে বলরুম নাচ করলেন কৃতি। আর সেই ছবিই বিগ বি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন ” লাল পোশাকে লেডি। সুন্দরী অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে বলরুম নাচ করলাম। কলেজ ও কলকাতার কথা মনে পড়ে গেল।”

একসময় কলকাতায় থাকতেন অমিতাভ বচ্চন। বলা চলে তার ক্যারিয়ারের শুরু কলকাতা তে। তবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয় তিনি তখন শিপিং ফার্ম ‘বার্ড অ্যান্ড কোম্পানি’তে কাজ করতেন। তারপর তার ফিল্ম ইন্ডাস্ট্রিতে আগমন।