1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

অত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে ভর্তি 'বাবা কা ধাবা'র বৃদ্ধ মালিক! কারণ জানতে খতিয়ে দেখছে পুলিশ

০৭:০৮ পিএম, জুন ১৮, ২০২১

ফের খবরের শিরোনামে উঠে এলেন 'বাবা কা ধাবা' সেই বৃদ্ধ মালিক কান্তা প্রসাদ। আত্মহত্যার চেষ্টা করলেন তিনি। সম্প্রতি মদের সঙ্গে ঘুমের ওষুধ মিশিতে খেয়ে নেন ৮১ বছরের ওই বৃদ্ধ। এরপরই তাঁকে ভর্তি করা হয় দিল্লির সফদরজং হাসপাতালে। তিনি কেন এমন করলেন, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, গতবছর অক্টোবরে দিল্লির ইউটিউবার গৌরব ওয়াসনের দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছিল 'বাবা কা ধাবা'।ইউটিউবারের তোলা ভিডিওতে ৮০ বছরের বৃদ্ধটি কাঁদতে কাঁদতে তাঁর ব্যবসায় মন্দার কথা জানিয়েছিলেন। তারপরই দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসতে থাকে অনুদান। কিন্তু তারপর সেই ইউটিউবার গৌরবের দিকেই টাকা চুরির অভিযোগ এনেছিলেন কান্তা প্রসাদ। যা নিয়ে কম বিতর্ক হয়নি। কিন্তু সম্প্রতি তাঁর সেই অভিযোগ যে মিথ্যে ছিল তা মেনেও নিয়েছিলেন ওই বৃদ্ধ। গৌরবের কাছে হাতজোড় করে ক্ষমাও চেয়েছিলেন।

[caption id="attachment_19212" align="alignnone" width="1280"]অত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে ভর্তি 'বাবা কা ধাবা'র বৃদ্ধ মালিক! কারণ জানতে খতিয়ে দেখছে পুলিশ অত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে ভর্তি 'বাবা কা ধাবা'র বৃদ্ধ মালিক! কারণ জানতে খতিয়ে দেখছে পুলিশ[/caption]

গতবছরের অক্টোবরে ভাইরাল হওয়ার পর 'বাবা কা ধাবা'র দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন বহু মানুষ। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আর্থিক সাহায্য পেয়েছিলেন কান্তা প্রসাদ। সেই অনুদানের টাকায় গত ডিসেম্বরে সমাজকর্মী তুষান্ত অদলখার সহযোগিতায় একটি দোকানঘর ভাড়া করে নতুন একটি রেস্তোরাঁও খুলে ফেলেন তিনি। কিন্তু লকডাউনের কারণে ব্যবসায় মন্দা হয়৷ এদিকে অনুদানের বেশিরভাগ টাকাই রেস্তোরাঁর পিছনে খরচ করে ফেলেন কান্তা প্রসাদ। তাই নতুন রেস্তোরাঁ আর চালাতে না পেরে আবার নিজের পুরনো ভাঙা দোকানেই ফিরে এসেছিলেন তিনি।

তারপরই গৌরবের কাছে ক্ষমা চেয়ে তিনি বলেছিলেন , "গৌরব ওয়াসন কোনও টাকা তছরুপি করেনি। ছেলেটা চোর নয়। আমি ওঁকে কোনওদিনও চোর বলিনি। আমাদের তরফ থেকে একটু ভুল হয়েছে। তাঁর জন্য আমরা ক্ষমাপ্রার্থী। জনগনের কাছে আমাদের শুধু আর্জি, কোনও ভুল হলে আমাদের ক্ষমা করে দেবেন।" গৌরবের তরফেও জানানো হয়, তাঁর সঙ্গে কান্তা প্রসাদের কোনও সমস্যা নেই। এরপরই বৃদ্ধের আত্মহত্যার চেষ্টার খবর সামনে এল। যদিও কী কারণ তা এখনও জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।