1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে কুকুরের তুলনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট তথাগত রায়ের! মুহূর্তেই ভাইরাল

০৯:২৭ পিএম, অক্টোবর ২৫, ২০২১

সোমবার সন্ধ্যেতেই বিজেপি নেতা তথাগত রায়ের বেলাগাম আক্রমণের মুখে পড়লেন কেন্দ্রীয় নেতা তথা পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত কৈলাস বিজয়বর্গীয়। এদিন কুকুরের মুখের ছবির সঙ্গে কৈলাস বিজয়বর্গীয়র একটি ছবি কোলাজ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তথাগত রায়। এরপরই মুহূর্তের গতিতে ভাইরাল হয়ে ওঠে সেই ছবি৷ তা দেখে বিজেপি নেতার সমালোচনা করতেও ছাড়েননি বিজেপি সমর্থকরা৷ তথাগতর এই পোস্ট যে শালীনতার সীমা লঙ্ঘন করে গিয়েছে, এ কথাও স্মরণ করিয়ে দিয়েছেন দলের একাধিক সমর্থক৷

সোমবার সন্ধ্যাতেই ফেসবুকে নিজের অ্যাকাউন্টে ওই ছবি পোস্ট করেন তথাগত রায়। সেখানে দেখা যাচ্ছে, বাঁ দিকে একটি পাগ প্রজাতির কুকুরের মুখ আর ডান দিকে রয়েছে কৈলাস বিজয়বর্গীয়র মুখ। এই ছবির কোলাজ পোস্ট করেই প্রথমে তথাগতবাবু লেখেন ‘ভোডাফোন আবার পশ্চিমবঙ্গে’। পরে অবশ্য ক্যাপশনটি ডিলিট করে দেন তিনি। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো, বেশ কয়েকবছর আগে মোবাইল পরিষেবা প্রদানকারী সংস্থা ভোডাফোনের বিজ্ঞাপনে দেখা যেত পাগ প্রজাতির কুকুরকে। সেই প্রসঙ্গ তুলেই কুকুরের সঙ্গে কৈলাস বিজয়বর্গীয়র তুলনা টেনেছিলেন তথাগত বাবু।

[caption id="attachment_37146" align="alignnone" width="1085"]কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে কুকুরের তুলনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট তথাগত রায়ের! মুহূর্তেই ভাইরাল কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে কুকুরের তুলনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট তথাগত রায়ের! মুহূর্তেই ভাইরাল[/caption]

যদিও তাঁর এহেন আচরণে ক্ষুদ্ধ বিজেপির কর্মী-সমর্থকরা। এই পোস্টের তীব্র নিন্দা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক জন মন্তব্য করেছেন, 'অত্যন্ত নিম্ন রুচির পরিচয়। শিক্ষা যে সব কিছু নয় তার প্রমাণ।' অনেকে আবার মন্তব্য করেন, 'এবার বোধহয় তৃণমূলে যাওয়ার পরিকল্পনা করছেন।' এই সব রসিকতা করে পরবর্তী প্রজন্মের সামনে কী নজির রাখছেন প্রবীণ রাজনীতিবিদ, তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।

https://www.facebook.com/tathagata2/posts/10158880262009794

উল্লেখ্য, বরাবরই দলের নানা সিদ্ধান্তের সমালোচনায় সরব হতে দেখা যায় তথাগতবাবুকে। প্রায়শই বাছাই করা বিশেষণে আক্রমণ শানান বিজেপির নেতৃত্বকে। এবার তাঁর আক্রমণের মুখে পড়লেন কেন্দ্রীয় নেতা। তবে তথাগত বাবুর এই আচরণ মেনে নিতে পারছেন না দলীয় সমর্থকরা। তাই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ল ক্ষোভও।