1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

১০ মে থেকে বদল হচ্ছে LIC অফিসের সময় ও সপ্তাহের কাজের দিন! জেনে নিন নতুন সময়সূচী

০৪:১০ পিএম, মে ৮, ২০২১

জীবন বিমার ক্ষেত্রে অন্যতম বিশ্বাসযোগ্য এক নাম, LIC। সারা দেশ জুড়ে কোটি কোটি গ্রাহকের ভরসা জিতে নিয়েছে এই সংস্থা। সম্প্রতি তারা ঘোষণা করেছে নিজেদের অফিসের সময় বদলানোর। বদলে যাচ্ছে অফিসে কাজ করার সাপ্তাহিক দিনও। সংস্থার তরফ থেকে ট্যুইট করে জানানো হয়েছে বিষয়টি।

LIC-এর তরফ থেকে ট্যুইট করে জানানো হয়েছে, "বিজ্ঞপ্তি এস. ও. ১৬৩০ (ই), সালের ১৫ এপ্রিল ২০২১ নির্দেশিকা অনুসারে প্রতি শনিবার এলআইসি অফিস ছুটি ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। যার পরিপ্রেক্ষিতে সবাইকে জানানো হচ্ছে, ১০ তারিখ থেকে এলআইসি অফিসের কর্মীরা সোমবার থেকে শুক্রবার পর্যন্ত কাজ করবেন। সোমবার থেকে শুক্রবার সকাল ১০ টা থেকে বিকেল ৫.৩০ পর্যন্ত অফিস খোলা থাকবে।"

[embed]https://twitter.com/LICIndiaForever/status/1389826201124950016?s=20[/embed]

অর্থাৎ, LIC-এর ঘোষণা মতো আগামী ১০ মে থেকে বদলে যাচ্ছে সংস্থার সময়সূচী। নতুন সূচী অনুসারে, ১০ মে থেকে LIC অফিসের কাজের সময় সকাল ১০ টা থেকে বিকাল সাড়ে পাঁচটা পর্যন্ত। প্রতি সপ্তাহের সোমবার থেকে শুক্রবার পর্যন্ত খোলা থাকবে LIC-এর অফিস। শনি ও রবিবার বন্ধ থাকবে।

এছাড়াও, এই বিষয়ে বিশদে জানার জন্য সংস্থায় অফিসিয়াল ওয়েবসাইট www.licindia.in -এ যোগাযোগ করতে পারেন। এমনকি অনলাইন পরিষেবার জন্যও ওই একই ওয়েবসাইটে ক্লিক করুন।