1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ২৬ অক্টোবর ২০২২

সৌভিক বেজ

অক্টোবর ২৬, ২০২২, ০৭:৪৩ এএম

আজকের রাশিফল বুধবার ২৬ অক্টোবর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বুধবার ২৬ অক্টোবর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: কর্মস্থলে ঝামেলা কেটে যাবে। বন্ধুর কাছ থেকে কিছু অর্থসাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ। কোনও বিশেষ ব্যক্তির জন্য কাজের ক্ষতি হতে পারে। 

বৃষ রাশি: বিদেশ ভ্রমণের সুযোগ পাওয়ায় আনন্দ। ভুল সিদ্ধান্ত আপনার ক্ষতি করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। 

মিথুন রাশি: নিজের প্রতিভা বিকাশের বিশেষ দিন। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কাজ করলে তা ভাল হবে না। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। 

কর্কট রাশি :  কর্মক্ষেত্রে জটিলতা কেটে যাবে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে।

সিংহ রাশি: ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। সংসারে সুখ ফিরবে, কিন্তু পরিশ্রম সত্ত্বেও সংসারে অর্থাভাব থাকবে। যানবাহন চালনা খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। 

কন্যা রাশি: নতুন কোনও বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে গিয়ে বাধা। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না।

তুলা রাশি: পিতার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে দেবেন না। পেটের যন্ত্রণা বাড়তে পারে। 

বৃশ্চিক রাশি: আইনি কাজে খরচ বৃদ্ধি। বন্ধুমহলে বিবাদ। ধর্মীয় কাজে কিছু খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে।

ধনু রাশি: সন্তানদের জন্য অর্থ লাগবে। আজ ব্যবসায় মহাজনকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্বে থাকবে না। 

মকর রাশি: ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ। কর্ম ক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পরতে হবে। 

কুম্ভ রাশি: আজ কোনও কারণে ব্যবসায় ক্ষতি বৃদ্ধি। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় জনের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। প্রতিবেশীর অপর প্রকোপ থাকবে। 

মীন রাশি: কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য ভাল চাকরি হাতছাড়া হওয়ার আশঙ্কা। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের জন্য কষ্ট বাড়তে পারে। 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন