1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ৫ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

সেপ্টেম্বর ৫, ২০২২, ১২:৪৩ এএম

আজকের রাশিফল সোমবার ৫ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) সোমবার ৫ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। সন্তানদের জন্য অর্থব্যয় হতে পারে। সঙ্গীতচর্চায় বাধা আসতে পারে। মানসিক কষ্ট বাড়তে পারে। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

বৃষ রাশি: নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন। স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনা। দুপুরের পরে চাকরি বা ব্যবসা, কোনওটিতেই শুভ যোগ দেখা যাচ্ছে না। দীর্ঘ দিন পড়ে থাকা কোনও কাজ উদ্ধার হতে পারে।

মিথুন রাশি: সন্তানকে ঘিরে সংসারে বিবাদ হতে পারে। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন। রোজগারের নতুন পথ খুলতে পারে। গুরুজনদের থেকে কিছু পরামর্শ নিতে হতে পারে।

কর্কট রাশি :  বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য শুভ সময়। সমাজসেবায় সারা দিন কাটাতে হতে পারে। বিষয়-সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। কর্ম পরিবর্তনের সিদ্ধান্ত না নেওয়াই শ্রেয়।

সিংহ রাশি :  শ্বশুরবাড়ির কাছ থেকে দামি উপহার পেতে পারেন। অন্যের ভুল ঠিক করতে গিয়ে নিজের সংসারে অশান্তি। দূর সম্পর্কের কেউ বাড়িতে আসতে পারেন। চাকরির পরীক্ষায় শুভ ফল পেতে পারেন। 

কন্যা রাশি : সামাজিক কাজে কিছু দান করতে হতে পারে। পায়ের যন্ত্রণায় ভোগান্তি। চাকরির ক্ষেত্রে মানহানি হতে পারে। সন্তানদের দিক থেকে উপকার পেতে পারেন।

তুলা রাশি: গুরুজনদের অনুগত থাকার চেষ্টা করুন। গানবাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। বিলম্ব হলেও অন্যরা আপনার সুনাম করবে।

বৃশ্চিক রাশি : দূরে কোথাও ভ্রমণ নিয়ে চিন্তা। প্রেমে সফলতা পাওয়ার বা জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা। খুব পুরনো কোনও দামি জিনিস আপনার হাতে নষ্ট হওয়ার সম্ভাবনা। সংসারে চাপ ও চিন্তা বৃদ্ধি। 

ধনু রাশি: যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। কোনও দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। আজ কোনও প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে।

মকর রাশি: সন্তানদের জন্য শুভ যোগাযোগ আসতে পারে। ভ্রাতৃবিরোধের যোগ রয়েছে। আজ কিছু আলোচনা করতে গিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে।

কুম্ভ রাশি: বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকারে শান্তি লাভ। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন।

মীন রাশি: কর্মক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি হতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন