1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ৭ অক্টোবর ২০২২

সৌভিক বেজ

অক্টোবর ৭, ২০২২, ০৬:৪০ এএম

আজকের রাশিফল শুক্রবার ৭ অক্টোবর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শুক্রবার ৭ অক্টোবর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সকালের চেয়ে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে। 

বৃষ রাশি: দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণ।

মিথুন রাশি: আজ দিনটি ভাল কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে নতুন যোগাযোগ তৈরি হতে পারে।

কর্কট রাশি :  গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। 

সিংহ রাশি: কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে, চাকরির স্থানে কাজের চাপ। পড়াশোনার জন্য আজ কোনও বাধা আসতে পারে। 

কন্যা রাশি: সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। ব্যবসার দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। আজ শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা আছে।

তুলা রাশি: লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আজ উচ্চবিদ্যায় ফল ভাল নয়। 

বৃশ্চিক রাশি: পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়া ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

ধনু রাশি: আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণায় কষ্ট। দাম্পত্য কলহ মিটে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। 

মকর রাশি: ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

কুম্ভ রাশি: কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। যাঁরা গান বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতি বাড়তে পারে। 

মীন রাশি: আজ ভাল কোনও সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য আসবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন