1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

খুব শীঘ্রই কী মা হতে চলেছেন নুসরত? খবর ঘিরে জল্পনা তুঙ্গে

০৫:৩৩ পিএম, জুন ৪, ২০২১

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যাও অনেক। আর এরই মাঝে একটি খবর নিয়ে জল্পনা ছড়িয়েছে। আজ অর্থাৎ শুক্রবার সকাল বেশ কয়েকটি সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, খুব শীঘ্রই মা হতে পারেন নায়িকা তথা সাংসদ নুসরত। তবে এবিষয়ে অভিনেত্রী এখনও কিছু বলেননি, এমনকি টিনি সোশ্যাল মিডিয়াতেও এবিষয়ে তেমন কোনও তথ্য তুলে ধরেন নি।

[caption id="attachment_17186" align="alignnone" width="1103"]খুব শীঘ্রই কী মা হতে চলেছেন নুসরত? খবর ঘিরে জল্পনা তুঙ্গে খুব শীঘ্রই কী মা হতে চলেছেন নুসরত? খবর ঘিরে জল্পনা তুঙ্গে[/caption]

প্রসঙ্গত ২০১৯ এর জুন মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নুসরত ও নিখিল জৈন। রাজনৈতিক জীবনে পা রাখার সাথে সাথেই দাম্পত্য জীবন শুরু করেছিলেন নুসরত। তবে এক বছর যেতে না যেতেই দাম্পত্য সম্পর্কে চিড় ধরে। এমনকি গত ডিসেম্বর থেকেই নুসরত-নিখিল আলাদা রয়েছেন বলে জানা গেছে।

[caption id="attachment_17187" align="alignnone" width="1024"]খুব শীঘ্রই কী মা হতে চলেছেন নুসরত? খবর ঘিরে জল্পনা তুঙ্গে খুব শীঘ্রই কী মা হতে চলেছেন নুসরত? খবর ঘিরে জল্পনা তুঙ্গে[/caption]

অন্যদিকে এরপরই অভিনেত্রীর সাথে অভিনেতা যশ দাশগুপ্তের ঘনিষ্ঠতা বৃদ্ধি পায়। এমনকি নুসরত সম্প্রতি স্বীকার করেছেন যে তিনি যশের সঙ্গেই ডেট করছেন। উল্লেখ্য ডিসেম্বরে আজমীর ট্রিপ থেকেই নুসরত ও যশের সম্পর্ক অনেকটাই কাছাকাছি এসেছে বলেই জানা গেছে। বেড়েছে ঘনিষ্ঠতাও। সুত্রের খবর অনুযায়ী, বর্তমানে তারা বেশিরভাগ সময়ই একসাথে কাটাচ্ছেন বলেও জানা গেছে। আর এরই মাঝে উঠে এসেছে নুসরতের মা হওয়ার খবর। সুত্র মারফৎ জানা গেছে, একমাস আগে থেকেই নিজেদের জীবনে নতুন অতিথি আসার কথা জানতে পেরেছেন যশ ও নুসরত। তবে এবিষয়ে এখনও প্রকাশ্যে বিস্তারিত কিছুই জানান নি তারা। একথা কতটা সত্য তা জানতে আপাতত অপেক্ষায় থাকতে হবে অনুরাগীদের।