1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বাংলার নির্বাচনের ফলাফল নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা! কী বললেন তিনি? রইলো বিস্তারিত

০৬:৩৩ পিএম, মে ২, ২০২১

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ এতদিন যে মহারণের দিকে ছিল সকলের নজর, আজ সেই মহারণের ফলাফলের দিন। ইতিমধ্যেই সেই ফলাফলও স্পষ্ট হয়ে গেছে। আর ফলাফল বলছে, বাংলায় আবারও মমতা বন্দ্যোপাধ্যায়, বাংলায় আবারও মা-মাটি-মানুষের জয়জয়কার। অবশেষে বাংলার মানুষের রায় প্রমাণ করে দিল, হ্যাঁ, ‘বাংলা নিজের মেয়েকেই চায়’। তৃণমূল কংগ্রেস যে স্লোগানকে ব্রহ্মাস্ত্র বানিয়ে, বাংলায় একুশের কুরুক্ষেত্রের লড়াইয়ে ঝাঁপিয়ে পড়েছিল। সেই স্লোগান আজ সার্থক প্রমাণিত হল। নবান্নে ফের ফুটছে জোড়াফুল। এরইমাঝে বাংলার নির্বাচনের ফলাফল নিয়ে ট্যুইটারে বিতর্কিত মন্তব্য করলেন বলিউডের অন্যতম অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

প্রসঙ্গত মাঝেমধ্যেই নানা বিতর্কিত মন্তব্য করে সমালোচনায় জড়িয়ে পরেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আর সোশ্যাল মিডিয়ায় নরেন্দ্র মোদীর সমর্থনে বরাবরই দেখা গেছে অভিনেত্রী কঙ্গনা কে। আর আজ বাংলায় ২০২১ এর বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা নিয়েও বিতর্কিত মন্তব্য করলেন অভিনেত্রী। বাংলা নিয়ে এবার তিনি কী বললেন দেখে নিন..

https://twitter.com/KanganaTeam/status/1388758033493204995

সম্প্রতি নিজের ট্যুইটার হ্যান্ডেলে কঙ্গনা রানাওয়াত লেখেন, বাংলাদেশি এবং রোহিঙ্গারা মমতার সবচেয়ে বড় শক্তি। যা ট্রেন্ড দেখা যাচ্ছে, সেখানে হিন্দুরা আর সংখ্যাগরিষ্ঠতায় নেই। এবং তথ্য অনুসারে ভারতের মধ্যে বাংলার মুসলমানরা সবচেয়ে দরিদ্র এবং সর্বাধিক বঞ্চিত। ভাল, আরেকটি কাশ্মীর তৈরি হতে চলেছে।