1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

প্রকাশ্যে রাস্তায় চুম্বনে মত্ত নেহা-রোহনপ্রীত! ছবি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

০৫:২৫ পিএম, নভেম্বর ২৩, ২০২১

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বলিউডের অন্যতম চর্চিত দম্পতি নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। কিছুদিন আগেই তাঁদের বিয়ের এক বছর পূর্ণ হল। আর পূর্ণতা পেতেই নানা রকম সেলিব্রেশন নেট দুনিয়ায়। যদিও দুজনেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয়। নিজের জীবনের নানা আপডেট সোশ্যাল মিডিয়ায় আপলোড করেই থাকেন। আর তাঁদের জুটি বেশ পছন্দও করেন ভক্তরা। প্রেম থেকে বিয়ে সব কিছুই কোনও বলিউড ছবির থেকে কোনও অংশে কম নয়।

সম্প্রতি ভালোবাসার শহর প্যারিস গেলেন অভিনেত্রী। সেখানে গিয়েই একগুচ্ছ ছবি পোস্ট করলেন অভিনেত্রী। প্রথমদিন লাল পোশাকে নিজের ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর লেখেন ভালোবাসার শহর থেকে ভালোবাসা পাঠালাম। তারপরের দিন স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করতেই শোরগোল নেট দুনিয়ায়। আইফেল টাওয়ারকে সাক্ষি রেখে একে অপরের ঠোঁটে ঠোঁট রাখলেন দম্পতি।

https://www.instagram.com/p/CWnDzykAQih/?utm_medium=copy_link

আবার সেই ছবি পোস্ট করে নেহা লেখেন “ প্রেমের শহরে ঠোঁটে রাখলাম ঠোঁট, যদিও প্রথমবারের জন্য নয়। এর আগে রেখেছি বহুবার কিন্তু আজ যেন ঠোঁট পেল আশ্রয়।“ তাঁদের এই মিষ্টি ছবিপস্ত হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। প্রচুর লাইক এবং কমেন্ট তাঁদের পোস্ট জুড়ে। ভালোবাসার শহরে গিয়ে ভালোবাসায় মাখামাখি দম্পতি তা আর বলার অপেক্ষা রাখে না।