1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

নর্দমা পরিষ্কার করতে গিয়ে উদ্ধার সদ্যোজাত শিশুর মৃতদেহ! চাঞ্চল্য মালদায়

০১:০৮ পিএম, মে ৩০, ২০২১

সম্প্রতি নর্দমা পরিষ্কারের সময় সদ্যোজাত এক শিশুর মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল মালদায়। ঘটনাটি ঘটেছে আজ, রবিবার। মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্ন ৩৪ নং জাতীয় সড়কের ধারে একটি নর্দমা পরিষ্কারের সময় শিশুর মৃতদেহটি দেখতে পান এক হরিজন। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে হাজির হয় মালদা ইংরেজ বাজার থানার পুলিশ। পুলিশ এসে ওই সদ্যোজাতর মৃতদেহ উদ্ধার করে।

জানা গিয়েছে, রবিবার সকাল সাড়ে ১০ নাগাদ মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের পুরনো গেটের সামনে নর্দমা পরিষ্কার করছিলেন এক হরিজন। তখনই সদ্যোজাত শিশুটির দেহ নজরে আসে তাঁর৷ কাছে গিয়ে ভালো করে দেখতেই বোঝা যায় মারা গিয়েছে শিশুটি। কেউ বা কারা তাকে ফেলে দিয়ে গেছে নর্দমায়। তবে ঠিক কীভাবে সদ্যোজাতর মৃতদেহ নর্দমায় এল বা ফেলা হল, সে বিষয়ে কিছুই বলতে পারেননি হরিজন ব্যক্তিটি।

এরপরই মালদার ইংরেজবাজার থানায় খবর দেওয়া হয়৷ সঙ্গে সঙ্গে পুলিশ এসে ঘটনাস্থল থেকে শিশুর মৃতদেহটি উদ্ধার করে। এদিকে, খবর ছড়িয়ে পড়তেই ঘটনাস্থলে ভীড় জমান আশপাশের বহু মানুষ। স্থানীয়দের অনুমান, কাছাকাছি মালদা মেডিক্যাল কলেজ ও বেশ কয়েকটি বেসরকারি নার্সিং হোম রয়েছে। সেখান থেকেই হয়তক কেউ বা কারা সদ্যোজাতর মৃতদেহটি নর্দমায় ফেলে পালিয়ে যেতে পারে। এই ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি। তবে দোষীদের খোঁজ চলছে।