1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

‘মুখ্যমন্ত্রীর কাছে চারদিন আছে, এই চারদিনে যা করার করে নিন’, যোগী আদিত্যনাথকে প্রাণে মারার হুমকি ফোনে

১১:৩৩ এএম, মে ৪, ২০২১

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এটাই প্রথমবার নয়। এই নিয়ে দু’দুবার তাঁকে প্রাণে মারার হুমকি দেওয়া হল। তিনি আর কেউ নন, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। হাতে সময় খুব কম, মাত্র ৪ দিন। এরপরে, ৫ দিন পরে প্রাণে মেরে ফেলা হবে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। এমনই হুমকি ফোন এল হেল্পলাইন নম্বরে।

এর আগেও এমন হুমকি ফোন পেয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। তাই বিষয়টি মোটেও হালকাভাবে নিচ্ছে না উত্তরপ্রদেশ পুলিশ। হেল্পলাইন নম্বর ১১২ তে হত্যা করার থ্রেট কল ও মেসেজ এসেছে। এই ফোনের পরেই বাড়িয়ে দেওয়া হয়েছে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা। পাশাপাশি এই থ্রেট কলের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

অন্যদিকে কে এই থ্রেট কল দিয়েছে, তাঁকে খুঁজে বের করতে ইতিমধ্যেই শুরু হয়েছে তল্লাশি। অভিযুক্তকে গ্রেফতার করার জন্য আলাদা দলও গঠন করা হয়েছে৷ জানা গিয়েছে মেইল-এও এই প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এক জাতীয় স্তরের সংবাদ মাধ্যমে বলা হয়েছে, ‘ylalwani12345@gmail.com’- এই আইডি থেকে এসেছে প্রাণে মেরে ফেলার হুমকি। জানা যাচ্ছে, ২৯ এপ্রিল আসে এই হুমকি ফোন। সেখানে বলা হয় যে, ‘মুখ্যমন্ত্রীর কাছে আর চার দিনই আছে, এই চারদিন যা করার করে নিন। ৫ দিন পরে যোগী আদিত্যনাথকে মেরে ফেলা হবে।’

প্রসঙ্গত উল্লেখ্য, গত মাসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং যোগী আদিত্যনাথকে প্রাণে মারার হুমকি দিয়ে সিআরপিএফ-কে চিঠি পাঠানো হয়। সেখানেও ছিল খুনের হুমকি। আত্মঘাতী বিস্ফোরণ ঘটিয়ে তাঁদের মারা হবে জানিয়ে, একটি উড়ো ই-মেল এসেছিল সিআরপিএফ-এর দফতরে। সিআরপিএফ সূত্রে বলা হয়েছে, প্রায়ই অমিত শাহ এবং যোগী আদিত্যনাথকে হত্যার হুমকি দিয়ে ওই মেল আসে সিআরপিএফ-এর কাছে।