1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ক্যাবে তরুণীর সামনেই চালকের হস্তমৈথুন! থানায় অভিযোগ মহিলা সাংবাদিকের

১১:৩৪ পিএম, ডিসেম্বর ৪, ২০২১

রোজ নিজের কাজ সেরে ক্যাবেই বাড়ি যান এই তরুণী। সেই মতোই শুক্রবার রাতেও কাজ সেরে ক্যাবেই বাড়ি ফেরার সিদ্ধান্ত নেন বেঙ্গালুরুর তরুণী সাংবাদিক। কিন্তু তাকে যে এইরকম ঘটনার মুখোমুখি সম্মুখীন হতে হবে সেটা মোটেও বুঝতে পারেননি তিনি। শুক্রবার ক্যাবে উঠতে না উঠতেই এই জঘন্য ঘটনার সম্মুখীন হন তিনি, ঘটনা চোখে পরতেই ঘৃণায় নেমে যেতে ইচ্ছে করছিল তাঁর। মহিলা যাত্রীর সামনেই সেই ক্যাবচালক হস্তমৈথুন করতে শুরু করেন। তিনি জানান, সম্ভবত চালক ভেবেছিলেন বিষয়টা আমি খেয়াল করব না। কিন্তু ঘটনাটা আমার চোখে পড়েছিল এবং আমি তো বেশ ভীত হয়ে পড়ি। যদিও ব্যাপারটিতে ক্যাবচালক এমন ভাব করেন যেন কিছু হয়নি।

ঘটনাটা তার চোখে পরার পরই ওই তরুণী সঙ্গে সঙ্গে ক্যাব থামিয়ে নেমে পড়েন এবং অল্প দূরত্ব যাওয়ার জন্য আরও বেশি টাকা দিয়ে অন্য আর একটি ক্যাব বুক করে সেখান থেকে রওনা দেন। তারপর ক্যাব থেকে নেমেই সোজা থানায় গিয়ে হেনস্তার অভিযোগ দায়ের করেন তরুণী। অভিযোগ পেয়ে ক্যাব সংস্থা অভিযুক্ত চালককে বরখাস্ত করা হবে বলে জানান।

এরপর সোশ্যাল মিডিয়ায় নিজের তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করে ক্ষোভ উড়গে দেন বেঙ্গালুরুর একটি ইংরাজি দৈনিকে কর্মরত এই তরুণী সাংবাদিক। তার পোস্টে তিনি লেখেন, প্রতিদিনের মতো অ্যাপ ক্যাব বুক করে অফিস থেকে বাড়ি ফিরছিলেন তিনি। আর ফেরার সময় গাড়িতে ওঠার পর থেকেই ক্যাব চালকের গতিবিধি খুব একটা ভাল মনে হয়নি তার। এরপরেই সেই তরুণী খেয়াল করে দেখেন, তাঁর উপস্থিতিতেই হস্তমৈথুন করছেন চালক। এই পোস্টে তরুণী আরও লেখেন, আর চালকের কুকর্ম তরুণীর নজরে এসেছে, সেটা বুঝতে পেরে অতি সুকৌশলে ধুতিটি পরে নেন এবং এমন হাবভাব দেখান যেন কিছুই জানেন না তিনি সবই স্বাভাবিক দেখতে চেষ্টা করেন।

ঘটনা জানার পরেওই তরুণীকে উদ্দেশ্য করে শহরের পুলিস কমিশনারের বক্তব্য, এটা শুনে আমরাও খুবই দুঃখিত। আমরা ওই ক্যাবচালককে খোঁজার কাজে যথাযথ চেষ্টা চালাচ্ছি। কিছু জানা গেল তার সঙ্গে যোগাযোগ করা হবে বলেও জানান। এছাড়া এরপর যাতে অনলাইন ক্যাবগুলির মধ্যে এরকম ঘটনা না ঘটে সে বিষয়েও নজর রাখার কথা জানিয়েছেন।