1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বাঁকুড়া থেকে বর্ধমান, রাস্তায় নাকি ঘুরে বেড়াচ্ছে উট! অসহ্য গরমে মিমের ছড়াছড়ি নেটদুনিয়ায়

মৌসুমী মোদক

এপ্রিল ২৮, ২০২২, ১১:২৬ এএম

বাঁকুড়া থেকে বর্ধমান, রাস্তায় নাকি ঘুরে বেড়াচ্ছে উট! অসহ্য গরমে মিমের ছড়াছড়ি নেটদুনিয়ায়

রাজ্যে ক্রমশই উর্ধ্বগামী তাপমাত্রা। বর্তমানে গোটা পশ্চিমবঙ্গ জুড়েই তীব্র গরম এবং তাপপ্রবাহের পরিস্থিতি। আগামী ৪৮ ঘণ্টায় রাজ্যের একাধিক জেলায় তাপপ্রবাহের সতর্কতাও জারি করেছে আবহাওয়া দপ্তর। এমনকি দেখা নেই একফোঁটা বৃষ্টিরও। প্রবল দাবদাহে কার্যত নাজেহাল হয়ে উঠছে রাজ্যবাসী।

দিন দিন গরম এতই বেড়ে চলেছে যে সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে এবার শুরু হয়ে গেল মিমের ছড়াছড়ি। নেটদুনিয়ার সৌজন্যে এবার নাকি উটের দেখা মিলছে রাজ্যের বিভিন্ন জেলায়। বাঁকুড়া থেকে বর্ধমান, ব্যারাকপুর বা পুরুলিয়া, বাদ নেই কোনও স্থানই।

ইদানীং নেটমাধ্যম জুড়ে ছড়িয়ে পড়ছে এমনই সব মিম। কখনও কোনও ছবি বা ভিডিওতে দেখা যাচ্ছে, বাঁকুড়ার রাস্তায় চড়ছে উট। আবার কখনও বর্ধমানের কার্জন গেটের বিজয় তোরণের সামনে উটের হাঁটাহাঁটির ভিডিও উঠে আসছে। তেমনই ব্যারাকপুর বা পুরুলিয়ার রাস্তা-ঘাটেও দেখা মিলছে উটের।

আসলে এসব ছবি বা ভিডিও, সবকটিই এডিটেড। রাজ্যে গরম এতটাই বেড়ে চলেছে যে বিভিন্ন জায়গায় এমন উট হাজির করে রাজস্থান বা দুবাইয়ের সঙ্গে তুলনা টানা হচ্ছে। সবগুলোই মজার ছলে বানানো হয়েছে। আর তা সকলের এতই মনে ধরেছে যে ঝড়ের গতিতে ভাইরালও হচ্ছে মিমগুলি।

সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ট্রেন্ডিং এমন মিম। বিশেষ করে ফেসবুক খুললেই চোখে পড়বে, রাজ্যের বিভিন্ন জেলার রাস্তায় রাস্তায় নাকি ঘুরে বেড়াচ্ছে উট। আর তা দেখে হাসি থামছে না নেটিজেনরা। তবে এই মিমগুলি যে অনেকে দীর্ঘশ্বাসও ফেলছেন এই ভেবে যে গরম এতটাই বেড়ে চলেছে সে সত্যিই হয়তো এমন দিন দেখতে আর বেশি দেরি নেই!

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন