1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ইনস্টাগ্রামে সারার হলুদ আভা! নয়া ওয়েডিং লুকে নেটদুনিয়া মাতিয়ে দিলেন শচীন কন্যা

মৌসুমী মোদক

জুন ২৫, ২০২২, ০৫:৪২ পিএম

ইনস্টাগ্রামে সারার হলুদ আভা! নয়া ওয়েডিং লুকে নেটদুনিয়া মাতিয়ে দিলেন শচীন কন্যা

বয়স মাত্র ২৪ বছর। কিন্তু এই বয়সেই সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় তিনি। কথা হচ্ছে, ক্রিকেট ঈশ্বর শচীন তেন্ডুলকরের (Sachin Tendulkar) মেয়ে সারাকে নিয়ে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার ‍‍`সেনসেশন‍‍` সারা তেন্ডুলকর (Sara Tendulkar)। ইনস্টাগ্রামে (Instagram) তাঁকে ফলো করেন ২ মিলিয়ন মানুষ।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় শচীন কন্যা৷ এবার ফের একবার ইনস্টাগ্রাম মাতিয়ে দিলেন তিনি। সম্প্রতি এক বন্ধুর বিয়েতে দিল্লিতে গিয়েছিলেন। সেখানে গিয়ে যেন হলুদ আভা ছড়িয়ে দিলেন চারপাশে। হলুদ ওয়েডিং লুকে সকলের মনে উন্মাদনা সৃষ্টি করলেন সারা। হলুদ রঙের লেহেঙ্গায় তাঁকে দেখাচ্ছিলও মারাত্মক সুন্দর।

প্রসঙ্গত, ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডন থেকে (University College of London) স্নাতক পাশ করেছেন সারা। ইতিমধ্যেই আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ-প্রোটেইট-এর (Self-Portrait) হাত ধরে বিজ্ঞাপনের দুনিয়ায় পথচলা শুরু হয়েছে তাঁর। ভারতে এই ব্র্যান্ডের পোশাক একমাত্র পাওয়া যায় ই-কমার্স প্ল্যাটফর্ম আজিও লাক্সে (Ajio Luxe)।

বিজ্ঞাপনের দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করতে নিজেকে ফিট রাখা খুবই জরুরি। আর নিজেকে ফিট রাখতে নিয়মিত ওয়ার্কআউট করেন সারা। আবার এর মধ্যেই শোনা যাচ্ছে, শীঘ্রই তিনি নাকি বলিউডেও অভিষেক করতে চলেছেন।

নিজেকে কীভাবে সোশ্যাল মিডিয়ার নজরে রাখতে হয়, তা বেশ ভালোই জানেন শচীন কন্যা। চলতি বছর আইপিএলেও দেখা গিয়েছিল। ভাই অর্জুন তেন্ডুলকর ও মুম্বই ইন্ডিয়ান্সকে সমর্থন যোগাতে মাঠের গ্যালারিও হাজির হয়েছিলেন তিনি। সেই ছবিও দ্রুত ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন