1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

সাতসকালে হাওড়ায় জাতীয় সড়কে শ্যুটআউট! একরত্তির সামনেই মা কে গুলি

মৌসুমী

ডিসেম্বর ২৮, ২০২২, ১০:৩৯ এএম

সাতসকালে হাওড়ায় জাতীয় সড়কে শ্যুটআউট! একরত্তির সামনেই মা কে গুলি

এবার প্রকাশ্যে গুলি চললো হাওড়ার বাগনানে। জাতীয় সড়কে বুধবার সকালে এক মহিলাকে প্রকাশ্যে গুলি চালানোর অভিযোগ উঠল কয়েকজন দুষ্কৃতির বিরুদ্ধে। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে এদিন সকালে ঝাড়খন্ড থেকে গাড়ি চালিয়ে স্ত্রী ও কন্যাকে নিয়ে কলকাতার দিকে আসছিলেন প্রকাশ কুমার ঝাঁ নামে এক ব্যক্তি। সেই সময় ভোর ছটা নাগাদ মহিষরেখা ব্রিজের কাছে গাড়ি থামিয়ে তিনি প্রাতঃকৃত করতে নামেন। সেই সময় তিন দুষ্কৃতী তাদের গাড়ি ঘিরে ফেলে। এরপর ওই ব্যক্তিকে আটকে টাকা পয়সা ছিনতাইয়ের চেষ্টা করে।

প্রকাশ বাবু অভিযোগ করে আরো জানাচ্ছেন, সে সময় গাড়িতে ছিলেন তার স্ত্রী মিনা দেবী এবং আড়াই বছরের শিশু কন্যা। স্বামীকে এভাবে হেনস্থা হতে দেখে মীনাদেবী চিৎকার করতে করতে গাড়ি থেকে নামেন। এ সময় দুষ্কৃতীরা পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে আড়াই বছরের শিশু কন্যার সামনেই মিনা দেবীকে গুলি করেন। এরপর প্রকাশ বাবু ওই স্থানে ছুটে আসার আগেই চম্পট দেয় দুষ্কৃতীরা।

মৃতার স্বামীর বক্তব্য অনুযায়ী, এ সময় তাকে সাহায্য করার মতো কেউ ছিলনা ওই এলাকায়। তিনি শিশুকন্যাকে পেছনের সিটে বসিয়ে তার রক্তাক্ত স্ত্রীকে গাড়ির ডিকিতে ঢোকান। এবার স্থানীয় পীরতলা হাসপাতালে তাকে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে ইতিমধ্যেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে বাগনান থানার পুলিশ। মিতার স্বামীর সঙ্গে কথা বলছে পুলিশ। তাকে এই মুহূর্তে রাজাপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে। হঠাৎ কেন মাছ রাস্তায় গাড়ি থামানো হলো সেই নিয়েও প্রশ্ন উঠছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে তদন্তকারী দল।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন