1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মার্কিনি বন্ধুদের পরিচয় করালেন ভারতীয় খাবারের সঙ্গে! কি ছিল প্রিয়াঙ্কার দীপাবলি পার্টির মেনুতে?

০৩:৪৬ পিএম, নভেম্বর ৮, ২০২১

দীপাবলিতে আলোর উৎসবে আলোকিত হয়েছে গোটা দেশ। অমাবস্যার অন্ধকার হার মেনেছে আলোকসজ্জার কাছে। চারিদিকে আতশবাজি, আলোকসজ্জা প্রদর্শনী নিয়ে নানান প্রদর্শনী। পাশাপাশি এ রাজ্যে পালিত হল কালীপুজো। সেই নিয়েও চারিদিকে প্যান্ডেল এবং আলোর সাজে সেজে উঠেছে গ্রাম থেকে শহরতলী। তবে এবছর আতশবাজি ফাটানো নিয়ে রয়েছে নির্দেশিকা। গ্রিনবাজি ফাটাতে আদেশ দিয়েছে কলকাতা হাই কোর্ট। এদিকে দীপাবলি উৎসব পালন সেলেব মহলেও। সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে একাধিক ছবি।

বলিপাড়াতেও সকলেই মজেছিল আলোর উৎসবে। প্রতি বারেই বলিউডে বেশ ধুমধাম করে পালিত হয় দিওয়ালি। স্টারদের বাড়িতে পার্টিও রাখা হয় এই সময়। তবে গত দুবছর ধরে করোনা পরিস্থিতির জন্য বন্ধ রয়েছে। তবে সোশ্যাল মিডিয়া রঙিন। পুজোর আমেজে মেতে উঠেছে সোশ্যাল মিডিয়া। একাধিক স্টারদের সাজ, তাদের ছবিতে ঝলমল করছে নেট দুনিয়া। সুদূর মার্কিন মুলুকে ভারতীয় রীতিনীতি মেনে দীপাবলি উৎসব পালন করলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং তাকে সাহায্য করলেন নিক। পুজোর সমস্ত ছবি উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। তবে শুধু পুজো নয় মার্কিন বন্ধুদের খাওয়ালেন প্রিয়াঙ্কা তবে ভারতীয় খাবার।

প্রিয়াঙ্কার বাড়িতে ভারতীয় খাবার তৈরি করেন প্রাইভেট শেফ Sami Udell। তাদের মেনুতে ছিল ছোলে-ভাতুরা, চাকলি, লাড্ডু, বরফি, গুজিয়া। এগুলো ছাড়াও আরও নানান রকমের ভারতীয় খাবার ছিল তাদের মেনুতে।