1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বিয়ের আসর বসছে কোথায়? ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের আসরে আসবেন কোন তারকারা?

০৭:৫৮ পিএম, নভেম্বর ১৩, ২০২১

হাতে কয়েকটা দিন তারমধ্যেই হতে চলেছে বলিউডের অপেক্ষাকৃত বিয়ের আসর। ক্যাটরিনা এবং ভিকির বিয়ে নিয়ে ইতিমধ্যেই শোরগোল নেট দুনিয়ায়। বহুদিন ধরে তাদের সম্পর্ক নিয়ে বহু জল্পনার পর অবশেষে সম্পর্কে স্ট্যাম্প দিলেন দুই তারকা। আগামী মাসের ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট হোটেলে বসবে বিয়ের আসর। বিয়ের তোড়জোড় ইতিমধ্যেই শুরু করে দিয়েছে দুজন। ইতিমধ্যেই তালিকাও শুরু করেছেন বিয়েতে কে কে আসবেন।

সূত্রের খবর ২০২২ এর মে মাসে বিয়ে করতে চেয়েছিলেন ভিকি। কারণ দুজনের শুটিং শিডিউল মেনে এই তারিখ গুলি কমন হচ্ছিল। কিন্তু ক্যাটরিনার আপত্তি তাতে। গরমের সময় রাজস্থানে বিয়ে করার বিষয়টিতে নারাজ ক্যাটরিনা। তাই ডিসেম্বরেই চার হাত এক করার সিদ্ধান্ত নেন লাভ বার্ডস রা। বিয়ের আসরে আসতে চলেছে দুজনের মেন্টর এবং ভালো বন্ধুরা। এই লিস্টে থাকছেন করণ জোহর, আলি আব্বাস জাফার, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল,কবীর খান, মিনি মাথুর, রোহিত শে‌ট্টি, সিদ্ধার্থ মালহোত্রা। পাশাপাশি সলমন খান এবং তার পুরো পরিবারের আমন্ত্রন জানিয়েছেন ক্যাটরিনা।

এদিকে ক্যাটরিনার শেষ ছবি সূর্যবনশি বেশ সাফল্য অর্জন করেছে বক্স অফিসে। ইতিমধ্যেই ১০০ কোটির সিনেমার তালিকায় ঢুকতে চলেছে তার সিনেমা। এছাড়াও আইকনিক গান টিপ টিপ বর্ষা পানি গানে সকলকে তাক লাগিয়েছেন অভিনেত্রী।