হাতে আঁকা ছবির মাধ্যমে ভারতীয় আর্মিকে সম্মান জানালেন জনৈক শিল্পী! দেখুন সেই ভাইরাল ভিডিও…

হাতে আঁকা ছবির মাধ্যমে ভারতীয় আর্মিকে সম্মান জানালেন জনৈক শিল্পী! দেখুন সেই ভাইরাল ভিডিও... / Image Source- Screengrab from Video Tweeted By @dpkpillay12
হাতে আঁকা ছবির মাধ্যমে ভারতীয় আর্মিকে সম্মান জানালেন জনৈক শিল্পী! দেখুন সেই ভাইরাল ভিডিও... / Image Source- Screengrab from Video Tweeted By @dpkpillay12

কাগজের পাতায় ছবি এঁকে ভারতীয় সেনাবাহিনীকে সম্মান জানালেন জনৈক এক শিল্পী। ভারতীয় সেনাদের জীবনকাহিনী চিত্রিত করে, তা ভিডিও করে গণ মাধ্যমে তুলে ধরেন তিনি। সম্প্রতি টুইটারে সেই ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করে তা। যা মুহূর্তেই ভাইরাল।

‘মুন আর্ট’ নামক এক ইউটিউব চ্যানেলে নিজের শিল্পকর্মটি শেয়ার করেন শিল্পী। ক্যাপশনে লেখেন, “এটি ভারতীয় সৈন্যদের প্রতি আমার ছোট্ট শ্রদ্ধাঞ্জলি।” ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি কাগজের পাতা ভাঁজ করে এক ভারতীয় সৈনিকের জীবন কাহিনী বর্ণনা করেছেন শিল্পী। প্রথম দৃশ্যে, সৈনিকটি তাঁর মাকে জড়িয়ে ধরে বিদায় জানান। তারপর তিনি বাসে উঠলেন। এর পরের দৃশ্যেই দেখা যায়, যুদ্ধে প্রাণ হারানো সেই সৈনিককে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েছেন তাঁর মা। শেষ দৃশ্যে দেখা যায়, ভারতীয় পতাকার সামনে দাঁড়িয়ে স্যালুট জানাচ্ছেন এক ব্যক্তি। এবং সবশেষে ‘জয় হিন্দ’ লেখা দিয়ে ভিডিওটি শেষ হয়।

আসুন দেখে নিই ভিডিওটির এক ঝলক…

ভিডিওটিকে আরও আকর্ষণীয় করে তুলতে ব্যাকগ্রাউন্ডে অক্ষয় কুমার অভিনীত ‘হলিডে-আ সোলজার ইজ নেভার অফ ডিউটি’ ছবির একটি গানও ব্যবহার করেন শিল্পী। সম্প্রতি সেই ভিডিওটিই নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করলেন কর্নেল ডিপিকে পিল্লাই। সেখানে তিনি লেখেন, “একজন নামী শিল্পীর আশ্চর্যজনক কাজ”। যা পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে যায়। শিল্পীর প্রশংসায় মেতে ওঠেন তামাম নেটজনতা। লাইক-কমেন্ট এবং শেয়ারে ভরিয়ে তোলেন ভিডিওটি। অনেকে আবার এও বলেন, ভারতীয় সৈনিককে সেরা ‘ট্রিবিউট’ দিয়েছেন সেই শিল্পী।

দেখুন কর্নেল ডিপিকে পিল্লাইয়ের পোস্টটি…

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.