ছেলে ও পুত্রবধূর হেনস্থার কারণে পুলিশের দ্বারস্থ ৭০ বছরের ঘরছাড়া বৃদ্ধা মা! গ্রেফতার ছেলে

ছেলে ও পুত্রবধূর হেনস্থার কারণে পুলিশের দ্বারস্থ ৭০ বছরের ঘরছাড়া বৃদ্ধা মা! গ্রেফতার ছেলে
ছেলে ও পুত্রবধূর হেনস্থার কারণে পুলিশের দ্বারস্থ ৭০ বছরের ঘরছাড়া বৃদ্ধা মা! গ্রেফতার ছেলে / প্রতীকী ছবি (নিজস্ব গ্রাফিক্সঃ অরিন্দম মণ্ডল)

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ছেলে-বউয়ের হাতে বৃদ্ধা মা হেনস্থা হওয়ার ঘটনা নতুন নয়। এরূপ অমানবিক ঘটনা প্রায়ই আমরা দেখে থাকি। এক মা ছোট থেকে নানা ঝড়-ঝাপটা থেকে নিজের সন্তানদের আগলে রাখে। আর সেই সন্তান বড় হয়ে মা কেই সমস্যার মুখে ফেলছে বর্তমানে। তবে সবার ক্ষেত্রে এরূপ ঘটনা ঘটে না। কিছু ব্যাতিক্রমী অমানবিক ছেলেরাই মা কে কষ্ট দিয়ে থাকে। আর এরূপ ঘটনা লক্ষ্য করা গেল শিবাজিনগর থানার অন্তর্গত গোবান্দি এলাকায়।

সুত্র মারফৎ জানা গেছে, শিবাজিনগরের এক বাসিন্দা ৭০ বছরের বৃদ্ধার দুটি ছেলে রয়েছে। তাঁর স্বামী মারা যান ২০০২ সালে। তারপর থেকে ছেলেদের কাছেই থাকেন তিনি। প্রসঙ্গত মায়ের দায়িত্ব ভাগাভাগি করে নিয়েছিল দুই ছেলে। দুপুরের খাবারের দায়িত্ব নেয় বড় ছেলে এবং রাতের খাবারের দায়িত্ব নেয় ছোট ছেলে। এছাড়া দুই ভাই যৌথ ভাবেই মিলে দায়িত্ব নেয় ওষুধের। এপর্যন্ত সব ঠিকই ছিল।

তবে বৃদ্ধার অভিযোগ তাঁর ছোট ছেলে ও ছেলের বউ এই সব দায়িত্ব নিতে অস্বীকার করে। এবং তিনি জানান, মাঝে মধ্যেই তাঁকে খেতেও দেয় না। এমনকি হেনস্থা ও মারধর করারও অভিযোগ জানান ছেলে মহম্মদ শাকিল এবং ছেলের বউ রিহানার বিরুদ্ধে। এভাবেই একটি বৃদ্ধাকে হেনস্থা করে বাড়ি থেকে বের করে দিলে তিনি দ্বারস্থ হন শিবাজিনগর থানায়। তারপর পুলিশকে ছেলে ও ছেলের বউ এর বিরুদ্ধে সমস্ত অভিযোগ জানান। আর তারপরই শিবাজিনগর থানার পুলিশ ওই বৃদ্ধার বাড়ি গিয়ে গ্রেফতার করে ছেলে কে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.