শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

করোনায় মৃত্যুর আগে সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট মুম্বইয়ের এই বিশিষ্ট চিকিৎসকের!

০১:০০ পিএম, এপ্রিল ২১, ২০২১

করোনায় মৃত্যুর আগে সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট মুম্বইয়ের এই বিশিষ্ট চিকিৎসকের!

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দেশজুড়ে করোনা পরিস্থিতি উদ্বেগজনক। করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে বিপর্যস্ত গোটা দেশ। দৈনিক করোনা-সংক্রমণ ভেঙে ফেলছে একের পর এক পুরানো রেকর্ড। দৈনিক আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। তারমধ্যে আবার হাসপাতালে বেড ও অক্সিজেনের অভাব। করোনার দ্বিতীয় ঢেউ এ টালমাটাল পরিস্থিতি ভারতের। আর এরমধ্যে অন্যতম হল দিল্লি ও মহারাষ্ট্র।

প্রসঙ্গত করোনা রোগীদের চিকিৎসা করতে করতে আক্রান্ত হয়ে পড়ছেন চিকিৎসক, নার্সরা। কেউ কেউ আক্রান্ত হয়েও ভাইরাসের সঙ্গে লড়াই করে জয়ী হচ্ছেন। আবার অনেক চিকিৎসক, নার্স প্রাণ হারাচ্ছেন। আর তেমনই মুম্বাই এর এক চিকিৎসক ৫১ বছর বয়সেই প্রাণ হারালেন করোনা আক্রান্ত হয়ে।

উল্লেখ্য মুম্বাই এর বিশিষ্ট চিকিৎসক ডঃ মণীষা যাদব করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারালেন। তিনি সেওরি টিবি হাসপাতালের সিনিয়র মেডিক্যাল অফিসার পদে ছিলেন। হাসপাতালে ভর্তি হন করোনা আক্রান্ত হয়ে। তারপর দিন দিন তাঁর শারীরিক পরিস্থিতি আরও খারাপের দিকে যায়। আর তা বুঝতে পেরে তিনি নিজের ফেসবুক পেজ থেকে একটি পোস্টও করেন। সেখানে লেখেন, হয়ত এটাই তাঁর শেষ সকাল। এই প্ল্যাটফর্মে আপনাদের সঙ্গে আর কখনো দেখা হবে না। সকলে নিজেদের যত্ন নিন। এছাড়া তিনি লেখেন, দেহের মৃত্যু হয়, আত্মার নয়, আত্মা হয় অমর। দেখুন পোস্ট টি..

https://www.facebook.com/manisha.jadhav.5817/posts/3925014197576842