ইরফানের মৃত্যু বার্ষিকীতে আবেগঘন পোস্ট ছেলে বাবিলের! কি লিখলেন তিনি?
ইরফানের মৃত্যু বার্ষিকীতে আবেগঘন পোস্ট ছেলে বাবিলের! কি লিখলেন তিনি?

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ আজ ২৯ শে এপ্রিল। বলিউডের বিখ্যাত অভিনেতা ইরফান খানের মৃত্যুবার্ষিকী। গতবছর ২৯ শে এপ্রিল মারণ ক্যান্সারের সাথে দীর্ঘ লড়াইয়ের পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা ইরফান খান। উল্লেখ্য ২০১৮ সালের মার্চ মাস থেকে ইরফান খান নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হন। তারপর লন্ডনে গিয়ে চিকিৎসা করানো হয় তাঁকে। এরপর ২০১৯ সালে ফেব্রুয়ারিতে দেশে ফিরে ‘আংরেজি মিডিয়াম’ ছবির শ্যুটিং করেন অভিনেতা। তারপর ফের লন্ডনে ফিরে গিয়ে তাঁর বাকি চিকিৎসা চলে। চিকিৎসা সেপ্টেম্বরে দেশে ফেরেন তিনি। তবে শেষ রক্ষা হয়নি। ২০২০ সালের ২৯ এপ্রিল মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। আর এদিন তাঁর মৃত্যু বার্ষিকীতে আবেগঘন পোস্ট করলেন ছেলে বাবিল খান।

উল্লেখ্য বাবার মৃত্যু বার্ষিকীতে বাবিল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি আবেগপ্রবণ পোস্ট করেন। তিনি লেখেন, “কেমো তোমাকে ভিতর থেকে পুড়িয়ে দিয়েছিল, তাই খুশি খুঁজতে ছোট ছোট বিষয়ে নজর দিতে তুমি। যেমন নিজের টেবিল তৈরি করা থেকে জার্নাল লেখা।“ এরই সাথে তিনি লেখেন, “তোমার মত কেউ হতে পারবে না। তমার জায়গা কেউ কোনদিন নিতে পারবে না।“ এমনকি তিনি বাবা কে নিজের প্রিয়বন্ধু, ভাই, সঙ্গী হিসেবে ভাবেন তাও তিনি জানান। তাঁকে যে আর কোনদিন তিনি পাবেন না। এভাবেই আজ আরও নানা কথা লিখে বাবাকে স্মরণ করেছে ছেলে বাবিল খান। দেখুন সেই আবেগঘন পোস্ট টি..

অন্যদিকে আরও একটি পোস্টে ইরফানের একটি ফটো নোট শেয়ার করে ছেলে বাবিল। একটি নোটবুকের উপর ইরফানের একটি লেখা দেখা যায় পোস্টে। ইরফান লিখেছিলেন, তাঁর জীবনের সবচেয়ে অদ্ভুত সময়, ২৫ জুন, ২০১৮ লন্ডন। নিজের শরীরের ভিতরকার যান্ত্রিকতা বোঝার অভিজ্ঞতা, একটা ম্যাজিক। আর এই ছবি পোস্ট করে বাবিল ক্যাপশনে লেখেন, “আমার অনেক কিছু বলার দরকার? আমার বাবা, বিবর্তনের শেষ পর্যায়”। দেখুন পোস্ট টি..

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.